টাইগারের জীবনে নতুন ‘দিশা’

বলিউড অভিনেতা টাইগার শ্রফের সঙ্গে দিশা পাটানির সম্পর্কের কথা অনেকটা ওপেন সিক্রেট ছিল। যদিও তারা কখনোই প্রকাশ্যে নিজেদের সম্পর্কের কথা বলেননি। বরাবরই নিজেদের ভালো বন্ধু বলে পরিচয় দিতেন। শোনা যায়, বিয়ের প্রশ্নে ভেঙে যায় টাইগার-দিশার ছয় বছরের প্রেমের সম্পর্ক।

তবে দিশা পাটানি অতীত হলেও, নতুন আরেক ‘দিশা’র সন্ধান পেয়েছেন টাইগার শ্রফ। নাম তার দিশা ধানুকা। জানা গেছে, বলিউডের একটি খ্যাতনামা প্রযোজনা সংস্থার উচ্চ পদে রয়েছেন তিনি। ২০১৮ সালে তার বিয়েও হয়েছিল, তখন তার নাম ছিল দিশা জৈন। বিচ্ছেদের পর ইনস্টাগ্রামে নিজের নাম বদল করে দিশা ধানুকা করেন।

শোনা যাচ্ছে, টাইগার ও দিশা একে অপরকে সাহায্য করছেন। দিশাকে শরীরচর্চার ক্ষেত্রে সাহায্য করছেন টাইগার। অন্যদিকে অভিনেতাকে গল্প বাছাইয়ের ক্ষেত্রে সাহায্যের হাত বাড়িয়েছেন দিশা। এছাড়াও নতুন প্রতিভা খোঁজা, ছবির প্রচারের দায়িত্ব সামলানোর মতো গুরুদায়িত্ব রয়েছে টাইগারের চর্চিত প্রেমিকা দিশার ওপর। খানিকটা নিজের ক্যারিয়ারের কথা ভেবেই কি এই সম্পর্কে জড়ালেন টাইগার!

যদিও করণ জোহরের চ্যাট শোতে এসে অভিনেতা জানিয়েছিলেন যে, তিনি এখনো কারো সঙ্গে সম্পর্কে নেই। তবে সন্ধানে রয়েছেন। তাহলে কি এবার নতুন এই দিশার সন্ধান পেলেন টাইগার? উত্তর পেতে অপেক্ষা করতে হবে।

২০১৮ সালে ‘বাগী ২’ ছবিতে একসঙ্গে অভিনয় করতে দেখা গিয়েছিল টাইগার শ্রফ ও দিশা পাটানিকে। সময়ের সঙ্গে সঙ্গে তাদের সম্পর্ক মজবুত হয়। এই সম্পর্কের সূত্রেই শ্রফ পরিবারের ঘনিষ্ঠ হয়ে ওঠেন দিশা। শোনা যায় একত্রবাস করতেন তারা। অ্যাওর্য়াড শো থেকে শুরু করে শরীরচর্চা—সবর্ত্রই একসঙ্গে দেখা যেত যুগলকে। যদিও এখন দুজন দুজনের প্রাক্তনের খাতায়।

নিউজটি শেয়ার করতে নিচের বাটনগুলোতে চাপ দিন

Facebook
Twitter
WhatsApp
LinkedIn
Print

আপনার মতামত প্রকাশ করুন

এ বিভাগের আরো খবর

ফেসবুক পেজে লাইক দিন

বিভাগীয় সংবাদ