আবেদনময়ী দৃশ্যে কাঁচি, একইদিনে বাংলাদেশে মুক্তি পাবে ‘ফাইটার’

আগামী ২৫ জানুয়ারি বিশ্বব্যাপী মুক্তি পেতে চলেছে হৃতিক রোশন ও দীপিকা পাডুকোনের সিনেমা ‘ফাইটার’। ইতোমধ্যেই সেন্সর বোর্ডের ছাড়পত্র পেয়েছে ছবিটি।

বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে একইদিনে বাংলাদেশেও মুক্তি পাবে এই সিনেমা। বিষয়টি নিশ্চিত করেছেন সিনেমাটির আমদানিকারক প্রতিষ্ঠান অ্যাকশন কাট এন্টারটেইনমেন্টের কর্ণধার ও পরিচালক অনন্য মামুন।

ফেসবুক স্ট্যাটাসে সিনেমাটির পোস্টার শেয়ার করে তিনি লিখেন, ‘একইদিনে বাংলাদেশে মুক্তি পাচ্ছে ফাইটার, টুডি ও থ্রিডি।’ সিনেমাটি মুক্তি পেলে প্রথমবার বাংলাদেশের দর্শকরা কোনো হিন্দি সিনেমা টুডি ও থ্রিডিতে একসঙ্গে উপভোগ করার সুযোগ পাবেন।

এদিকে বলিউড হাঙ্গামার একটি রিপোর্টে বলা হয়েছে, ফাইটার ছবিতে চারটি পরিবর্তন আনার নির্দেশ দিয়েছে সেন্সর বোর্ড। একটি হচ্ছে ধূমপান বিরোধী মেসেজ। এটি হিন্দিতে দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে। একই সঙ্গে ছবিতে ৫৩ মিনিট এবং ১ ঘণ্টা ১৮ মিনিটের জায়গায় যে দুটো আপত্তিকর শব্দ আছে, ওই দুটি শব্দ বাদ বা পরিবর্তন করতে বলা হয়েছে।

সেন্সরে কাঁচি চলেছে এই সিনেমায় দীপিকার একটি আবেদনময়ী দৃশ্যের উপরেও। ছবি থেকে ওই অংশটুকুও বাদ দিতে বলা হয়েছে।

সেন্সর বোর্ডের থেকে পাওয়া তথ্য অনুযায়ী, ছবিটির রান টাইম ১৬৬ মিনিট অর্থাৎ ২ ঘণ্টা ৪৬ মিনিট। ইতোমধ্যেই দর্শকদের মাঝে ব্যাপক সাড়া ফেলেছে ‘ফাইটার’। অ্যাকশনধর্মী এই সিনেমায় প্রথমবারের মতো জুটি বেঁধেছেন হৃতিক রোশন ও দীপিকা পাডুকোন।

ছবিটির পরিচালনা করেছেন সিদ্ধার্থ আনন্দ। আরও অভিনয় করেছেন অক্ষয় ওবেরয়, করণ সিং গ্রোভার, অনিল কাপুর। পুলওয়ামা কাণ্ডের পর ভারতের এয়ার স্ট্রাইক নিয়ে মূলত তৈরি হয়েছে এই ছবি।

নিউজটি শেয়ার করতে নিচের বাটনগুলোতে চাপ দিন

Facebook
Twitter
WhatsApp
LinkedIn
Print

আপনার মতামত প্রকাশ করুন

এ বিভাগের আরো খবর

ফেসবুক পেজে লাইক দিন

বিভাগীয় সংবাদ