চাকুরিচ্যুত করায় মালিকসহ তিনজনকে হত্যা, পরে আত্মহত্যা

চাকুরিচ্যুত করায় কোম্পানির মালিকসহ তিনজনকে গুলি করে হত্যা করে নিজে আত্মহত্যা করেছে মিশরীয় এক ব্যক্তি। আন্তর্জাতিক সংবাদমাধ্যম বিবিসির খবরে জানানো হয়, গ্রিসের রাজধানী অ্যাথেন্সের গ্লাইফাদায় একটি জাহাজ কোম্পানিতে এ ঘটনা ঘটে।

গ্রিক সংবাদমাধ্যমের বরাতে বিবিসি জানায়, কয়েকদিন আগে চাকরি থেকে বরখাস্ত হয়েছিলেন অভিযুক্ত ওই ব্যক্তি। এর প্রতিশোধ নিতে তিনি অফিসে ঢুকেই তিনজনকে জিম্মি করে গুলি করে হত্যা করেন। পরে নিজেও আত্মহত্যা করেন।

বিবিসির প্রতিবেদনে আরও বলা হয়, মরদেহের পাশেই একটি রাইফেল পাওয়া যায়। ধারণা করা হচ্ছে, এই অস্ত্রই হত্যায় ব্যবহার করা হয়েছে।

ঘটনার প্রত্যক্ষদর্শী ওই জাহাজ কোম্পানির এক কর্মী সাংবাদিকদের বলেন, আমি প্রথম দুটি গুলির শব্দ শুনে সিঁড়ির দিকে এগিয়ে যাই, কী হচ্ছে দেখার জন্য। আমি দেখি দুজন নিচে নামছে আর বলছে, আরিস বন্দুক নিয়ে এসেছে, গুলি করছে। আমি গ্যারেজের পেছনের দরজা দিয়ে বেরিয়ে আসি।

পুলিশ জানায়, অস্ত্রধারী ব্যক্তি ভবনে ঢুকে দুজন পুরুষ ও একজন নারী কর্মীকে গুলি করে হত্যা করেন। পরে নিজের ওপরও গুলি চালান। অস্ত্রধারী ব্যক্তি মিশরের নাগরিক, তার বয়স ৭০ বছর। নিহতদের মধ্যে কোম্পানির মালিকও রয়েছেন বলে জানায় পুলিশ।

নিউজটি শেয়ার করতে নিচের বাটনগুলোতে চাপ দিন

Facebook
Twitter
WhatsApp
LinkedIn
Print

আপনার মতামত প্রকাশ করুন

এ বিভাগের আরো খবর

ফেসবুক পেজে লাইক দিন

বিভাগীয় সংবাদ