‘টাইগার-৩’ সিনেমায় অভিনয় প্রসঙ্গে যা জানালো ইমরান হাশমি

বলিউডের বিভিন্ন সিনেমায় বিভিন্ন ধরনের চরিত্রে অভিনয় করেছেন ইমরান হাশমি। ‘টাইগার-৩’ সিনেমাটি সম্প্রতি মুক্তি পেয়েছে। এতে বলিউড ভাইজান সালমান খানের বিপরীতে খলনায়কের চরিত্রেই অভিনয় করেছেন তিনি।

তবে খলনায়কের চরিত্রে সম্ভবত ‘টাইগার-৩’ সিনেমায় ইমরোনের প্রথম কাজ। কিছুদিন আগে ইমরানের কথায় জানা গেছে, যে কারণে খলনায়কের চরিত্রে অভিনয় করতে চাইতেন তিনি। পাশাপাশি এ সিনেমায় অভিনয়ের অনুভূতিও প্রকাশ করেছেন।

এ প্রসঙ্গে ইমরান বলেন, ‌‘যখন কোনো সিনেমায় আপনার অভিনয়ের বেশ প্রশংসা করা হয়, বারবার আপনি প্রশংসিত হন তা একজন অভিনেতার কাছে সত্যিই একটা বিশেষ মুহূর্ত। এর মানে সেই সিনেমাটি সময়ের খাতায় স্থায়ী ঠিকানা করে নিয়েছে। তা মানুষের মনে রয়ে যাবে। ‘টাইগার-৩’ সিনেমায় একজন খলনায়কের চরিত্রে কাজ করে আমি নিজে খুবই আনন্দিত, আহ্লাদিত।’

ইমরান আরও বলেন, ‘এমন একজন খলনায়ক, যে কিনা তীক্ষ্ণ বুদ্ধিসম্পন্ন, ধূর্ত এবং একই সঙ্গে এতটাই শক্তিশালী যে টাইগারের মতো একজন নায়কের সঙ্গে সে অনায়াসে সম্মুখ সমরে লড়াই করতে পারে। আদিত্য চোপড়া এবং মণীশ শর্মা আমার জন্য একেবারে মৌলিক এবং স্বতন্ত্র একটি খলনায়কের আর্কিটাইপ তৈরি করেছেন। ‘টাইগার-৩’ যখন প্রেক্ষাগৃহে মুক্তি পায় দর্শকদের ভীষণ ভালোবাসা পেয়েছি আমি। এমনকী দর্শকরাই এ সিনেমাকে হিট বানিয়ে দিয়েছেন। আবারও একবার দর্শকরা তাদের ভালোবাসা উজাড় করে দিচ্ছেন ‘টাইগার-৩’ ওটিটি প্ল্যাটফর্মে মুক্তির পর। এ থেকে এটাই প্রমাণ হয় যে, এ সিনেমার কাহিনি, চরিত্র সবই দর্শকদের হৃদয় স্পর্শ করতে পেরেছে।’

টাইগার ফ্র্যাঞ্চাইজির নতুন সিনেমাটি ‘টাইগার-৩’ নিয়ে দর্শকদের মধ্যে ব্যাপক উত্তেজনা ছিল। সালমান খান, ক্যাটরিনা কাইফের পাশাপাশি এতে অভিনয় করেছেন ইমরান হাশমি। এ সিনেমায় অভিনয়ের জন্য রাশিয়ায় যেতে হয়েছে সালমান ও ক্যাটরিনাকে।

নিউজটি শেয়ার করতে নিচের বাটনগুলোতে চাপ দিন

Facebook
Twitter
WhatsApp
LinkedIn
Print

আপনার মতামত প্রকাশ করুন

এ বিভাগের আরো খবর

ফেসবুক পেজে লাইক দিন

বিভাগীয় সংবাদ