রাশ্মিকার সঙ্গে সম্পর্ক নিয়ে কি দ্বিধায় পড়েছেন বিজয়?

বিজয় দেবেরাকোন্ডা ও রাশ্মিকা মান্দনার প্রেমের গুঞ্জন ভারতের চলচ্চিত্র জগতের সর্বত্র। জনসমক্ষে কখনো নিজেদের সম্পর্ক নিয়ে মুখ খোলেননি দুই তারকা। তবে বিনোদন জগতে প্রায় ‘ওপেন সিক্রেট’ বিজয় ও রাশ্মিকার প্রেম। করন জোহরের কফি কাউচ থেকে মালদ্বীপের রিসোর্ট, সবখানেই নিজেদের প্রেমে রাঙিয়েছেন চর্চিত এই যুগল। এমনকি, একাধিকবার একে অপরের পরিবারের সঙ্গেও সময় কাটিয়েছেন। প্রেম থেকে এবার বিয়ের দিকে গড়িয়েছে জল্পনা। তাদের সমীকরণ নিয়ে নিরন্তর আলোচনা হলেও কোথাও গিয়ে বারবার আটকে যাচ্ছেন তারা। তাহলে সম্পর্কে কী তৃতীয় ব্যক্তির আনাগোনা?

২০১৬ সালে ‘কিরিক পার্টি’ সিনেমার মাধ্যমে বিনোদন জগতে অভিষেক হয় রাশ্মিকার। ওই সিনেমার প্রযোজক ছিলেন রক্ষিত শেট্টি। দক্ষিণী বিনোদন জগতের পরিচিত মুখ তিনি। সিনেমার সেটেই একে অপরের প্রেমে পড়েন রক্ষিত ও রাশ্মিকা। ২০১৭ সালে বাগদানও সারেন তারা। যদিও সম্পর্ক টেকেনি তাদের।

এরপর ২০১৮ সালে রক্ষিত ও রাশ্মিকার প্রেমে চিড় ধরে। বাগদান ভেঙে বেরিয়ে আসেন দুই তারকা। তবে প্রেম ভাঙলেও পরস্পরের প্রতি তিক্ততা পুষে রাখেননি রক্ষিত ও রাশ্মিকা। সম্প্রতি এক সাক্ষাৎকারে রক্ষিত জানান, রশ্মিকার সঙ্গে এখনো নিয়মিত যোগাযোগ রয়েছে তার। অভিনেত্রী হিসেবে রাশ্মিকার সাফল্যের প্রশংসাও করেন তিনি।

অন্যদিকে, ২০১৮ সালে ‘গীত গোবিন্দম’ সিনেমায় একসঙ্গে কাজ করার সময় থেকে বন্ধুত্ব গড়ে ওঠে বিজয় ও রশ্মিকার মধ্যে। তারপরে ২০১৯ সালে ‘ডিয়ার কমরেড’ সিনেমার সেটে নাকি পরস্পরের প্রেমে পড়েন তারা। বহুল চর্চিত সম্পর্কের চার বছর কেটে গেলেও এখনো জনসমক্ষে নিজেদের প্রেম নিয়ে মুখ খোলেননি তাদের কেউই।

তবে কি রাশ্মিকা তার সাবেক প্রেমিকের সঙ্গে এখনো পর্যন্ত যোগাযোগ রাখার কারণেই সম্পর্ক নিয়ে শতভাগ নিশ্চিত হতে পারছেন না বিজয়? সম্প্রতি একাধিকবার বিজয়ের বাড়িতে দেখা মিলেছে রাশ্মিকার। তারা একই ছাদের নিচে বাস করছেন বলেও কানাঘুষা শোনা যায়। সম্প্রতি এক অনুষ্ঠানে বিজয় এ-ও জানিয়েছেন যে, বিয়ের জন্য নাকি মানসিকভাবে প্রস্তুত তিনি। কবে রশ্মিকার সঙ্গে গাঁটছড়া বাঁধছেন তিনি? সেই উত্তর পাওয়ার আশায় জুটির অনুরাগীরা।

নিউজটি শেয়ার করতে নিচের বাটনগুলোতে চাপ দিন

Facebook
Twitter
WhatsApp
LinkedIn
Print

আপনার মতামত প্রকাশ করুন

এ বিভাগের আরো খবর

ফেসবুক পেজে লাইক দিন

বিভাগীয় সংবাদ