অনলাইনে আসছে মোশাররফ করিমের ‘দৌড়’

এবারের ঈদে অনলাইনে দেখা যাবে জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিমের নতুন ওয়েব সিরিজ ‘দৌড়’। ইতোমধ্যে প্রকাশিত হয়েছে এর ট্রেলার। এর মাধ্যমে প্রথমবারের মতো কোনও সিরিজে মোশাররফের বিপরীতে অভিনয় করছেন তার বাস্তব জীবনে সহধর্মিনী রোবেনা রেজা।

সিরিজটি পরিচালনা করেছেন রায়হান খান। এতে ব্যক্তিগত জীবনে ভীষণ সংসারী ও বিশিষ্ট ব্যাবসায়ী– রুহুল আমিন চরিত্রে অভিনয় করেছেন অভিনেতা। এই ব্যবসায়ীর প্রায় বিস্মৃত একটি অন্ধকার অতীত রয়েছে।

সকালবেলা জরুরি কাজে বের হতে গিয়ে রুহুল আমিন জানতে পারে, তার গাড়িটি চুরি হয়েছে। সে নিকটস্থ থানায় যোগাযোগ করে। এদিকে, তার ম্যানেজার তাকে জানায়, গাড়িতে কিছু বেআইনি ও গোপন কাগজপত্র আছে। গাড়িটি পুলিশের হাতে পড়ার আগেই পুড়িয়ে দিতে রুহুল আমিন তার এক লোককে নির্দেশ দেয়। এরইমাঝে রুহুল আমিনের স্ত্রী অহনা জানায়, তাদের ছেলে সায়ানকে খুঁজে পাওয়া যাচ্ছে না এবং সে খেলতে খেলতে গাড়ির ট্র্যাঙ্কে আটকা পড়েছিল। শুরু হয় অন্যরকম এক উত্তেজনা।

এই সিরিজে আরও অভিনয় করেছেন খ্যাতিমান অভিনেতা তারিক আনাম খান ও ইন্তেখাব দিনার। এছাড়া চার চোরের চরিত্রে আছেন ইরফান সাজ্জাদ, তাসনুভা তিশা, স্বগত ও উজ্জ্বল মাহমুদ।

সিরিজটি দেখা যাবে হইচই’য়ে। ওটিটি প্ল্যাটফর্মটির বাংলাদেশের প্রধান সাকিব আর. খান বলেন, ‘‘এই ঈদে হইচই তার দর্শকদের জন্য অসাধারণ দুইটি কনটেন্ট রিলিজ করছে। যার একটি জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম অভিনীত ‘দৌড়’। আশা করি, জনপ্রিয়তার দৌড়ে এটি সবাইকে ফেছনে ফেলবে।’’

নিউজটি শেয়ার করতে নিচের বাটনগুলোতে চাপ দিন

Facebook
Twitter
WhatsApp
LinkedIn
Print

আপনার মতামত প্রকাশ করুন

এ বিভাগের আরো খবর

ফেসবুক পেজে লাইক দিন

বিভাগীয় সংবাদ