‘যার কাছ থেকে জান শুনতে চাই সেও ভাই ডাকে’

বলিউডে তিনি ভাইজান নামেই সমধিক পরিচিত। ছেলে-বুড়ো থেকে শিশু বাচ্চা, সবার মুখেই এক নাম। যাকে ডাকা হচ্ছে সেই তিনি কতটা উপভোগ করেন? প্রেয়সীদের মুখ থেকে ভাই সম্বোধন শোনার অনুভূতিই বা কেমন? জবাবে মুখ খুললেন সালমান খান।

খুব সহজ ভাষায় তিনি জানালেন, সকলের কাছ থেকে ভাই ডাক মোটেই পছন্দ করেন না তিনি। যে কেউ তাকে ভাই ডাকবেন এ আবার কেমন কথা? তার থেকেও বড় কথা, ছেলেরা ভাই বলে ডাকছেন ঠিক আছে, তাই বলে মেয়েরাও!

সালমান একবার বলেছিলেন, ‘যাকে তিনি ভাই-বোন বানাতে চান সেইই একমাত্র তাকে এই নামে ডাকতে পারে।’

এবারও বাতলে দিলেন সেকথাই। প্রশ্ন ছিল, বছর বদলেছে তার সঙ্গে সালমানের জীবনে নারীসঙ্গও বদলেছে। এখন তিনি কাকে জান বলে ডাকছেন? উত্তরে ভাইজান বলছেন, ‘আমি এখন সকলের ভাই। কারোর জান না। এমনকী যার কাছ থেকে জান ডাক শুনতে চাই সেও আমায় ভাই বলে ডাকছে। কি করব আমি?’

সালমানের কথা শুনে হেসে গড়ালেন সবাই। শুধু তাই না, ভাইজান ৫০ পার করেও বিয়ের মুখ না দেখায় বেশ খুশিই তার ভক্তরা। ঐশ্বরিয়া থেকে সঙ্গীতা বিজলানি, ক্যাটরিনা কাইফ, নাম জড়িয়েছিল অনেক বলি-সুন্দরীদের সঙ্গেই, কিন্তু লাভের লাভ কিছুই হয়নি।

উল্লেখ্য, কিছু দিন আগে ঈদ উপলক্ষ্যে সঙ্গীতা বিজলানির সঙ্গে খুনসুটি করতে দেখা গেছে তাকে। বর্তমানে প্রেক্ষাগৃহে চলছে সালমান অভিনীত ‘কিসি কা ভাই কিসি কি জান’। সপ্তাহ শেষে বিশ্বব্যাপী এই ছবির গ্রস আয় দাঁড়িয়েছে ১৫১ কোটি ১২ লাখ রুপিতে।

নিউজটি শেয়ার করতে নিচের বাটনগুলোতে চাপ দিন

Facebook
Twitter
WhatsApp
LinkedIn
Print

আপনার মতামত প্রকাশ করুন

এ বিভাগের আরো খবর

ফেসবুক পেজে লাইক দিন

বিভাগীয় সংবাদ