মাগুরা-১ আসনে ‘নৌকা’ প্রতীক পেলেন সাকিব

আসন্ন নির্বাচন উপলক্ষ্যে মাগুরায় প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ দেয়া হয়েছে। মাগুরা-১ আসন থেকে নৌকা প্রতীক পেয়েছেন সাকিব আল হাসান। সোমবার (১৮ ডিসেম্বর) সকাল ১০টায় মাগুরা জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক আবু নাসের বেগ থেকে ‘নৌকা’ প্রতীক গ্রহণ করেন সাকিব।

প্রতীক পেয়ে সাকিব সাংবাদিকদের বলেন, আমি মাগুরার জন্য কিছু করার জন্য জনপ্রতিনিধি হিসেবে দাঁড়িয়েছি। মাগুরা থেকে আমার পাওয়ার কিছূ নেই। আমি অনেক কিছু পেয়েছি। এখন আমি মাগুরার জন্য অনেক কিছু করতে চাই। প্রচেষ্টা থাকবে আমরা যেন ভোটকেন্দ্রে বেশি ভোটার টানতে পারি। আমরা চেষ্টা করব আমাদের দায়িত্ব সঠিকভাবে পালন করার।

তিনি আরও বলেন, ভোটাররা যেন আগামী ৭ জানুয়ারি ভোটকেন্দ্রে এসে যাকে ইচ্ছে তাকে ভোট দিতে পারেন। আমাকেও আমি ভোট দিতে বলছি। ভোটাধিকার তাদের গণতান্ত্রিক অধিকার। এই ৫ বছরে এটা খুব গুরুত্বপূর্ণ বিষয়। তারা তাদের পছন্দসই প্রার্থীকে ভোট দিক। আমি চাই তারা তাদের ভোটের যে অধিকার, তা যেন দিতে পারে নির্বাচনের দিন। সব ভোটার যেন ভোটকেন্দ্রে আসে, সেটা সবাইকে চেষ্টা করতে হবে। মানুষের সেবা করতে চাই একজন জনপ্রতিনিধি হয়ে যা সহজ হবে। আমি কিছু দিতে পারলে মাগুরার জন্য, সেটা আমার খুব ভালো লাগবে। সবার পরামর্শ শুনব, কথা শুনব। এগিয়ে যাবে মাগুরা আশা করি।

নিউজটি শেয়ার করতে নিচের বাটনগুলোতে চাপ দিন

Facebook
Twitter
WhatsApp
LinkedIn
Print

আপনার মতামত প্রকাশ করুন

এ বিভাগের আরো খবর

ফেসবুক পেজে লাইক দিন

বিভাগীয় সংবাদ