বি গ্রেড ওয়েব সিরিজের এই নায়িকাদের শিক্ষাগত যোগ্যতা জানেন?

ভারতে সামাজিক যোগাযোগ মাধ্যমে এমন অনেক পরিচিত মুখ রয়েছে যারা সে অর্থে ঠিক নায়িকা না হলেও ফ্যান-ফলোয়ারের হিসাবে বলিপাড়ার অভিনেত্রীদের চেয়ে কোনো অংশে কম যান না। মূলত বি গ্রেড ওয়েব সিরিজের এই নায়িকারা সামাজিক যোগাযোগ মাধ্যমে সবসময়ই কোনো না কোনোভাবে আলোচনায় থাকেন।

এই নায়িকাদের কেউ আছেন এমবিএ পাস, তো কেউ ইঞ্জিনিয়ার। দেখে নেওয়া যাক তাদের শিক্ষাগত যোগ্যতা কী রকম

উরফি জাভেদ
উরফি জাভেদ খবরের শিরোনামে থাকতে সবসময়ই পছন্দ করেন। আর তাকে ঘিরে ছায়ার মতো চলে পোশাক নিয়ে বিতর্ক। ১৯৯৭ সালের ১৫ অক্টোবর উত্তরপ্রদেশের লখনউয়ে জন্ম উরফির। লখনউয়ের সিটি মন্টেসরি স্কুল থেকে পড়াশোনা তার। তার পর লখনউ থেকেই গণজ্ঞাপন নিয়ে স্নাতক স্তরের পড়াশোনা শেষ করেছেন তিনি।

আভা পাল
আভা পালের নামের সাথে জড়িয়ে আছে ‘ট্রিপল এক্স,’ ‘গান্দি বাতে’র মতো ওয়েব সিরিজের নাম। স্কুলের গণ্ডি পেরিয়ে উত্তরপ্রদেশ থেকেই স্নাতক স্তরের পড়াশোনা শেষ করেছেন আভা।

আশু রেড্ডি
আশু রেড্ডির ইনস্টগ্রামে ফলোয়ারের সংখ্যা ১৯ লাখ। পরিচালক রাম গোপাল ভার্মার সাথে নাম জড়িয়ে যাওয়ার পর তাকে নিয়ে ব্যাপক আলোচনা হয়। ‘বিগ বস তেলুগু’ রিয়্যালিটি শোয়ের একটি ভিডিওর অংশ ছড়িয়ে পড়েছিল। সেই ভিডিওতে আশুর পায়ের আঙুল চুষতে দেখা গিয়েছিল রামগোপালকে।

হায়দরাবাদে স্কুল এবং কলেজের পড়াশোনার শেষ করে যুক্তরাষ্ট্রে পাড়ি দিয়েছিলেন তিনি। ২০১৬ সালে ডালাস ব্যাপটিস্ট ইউনিভার্সিটি পিলগ্রিম চ্যাপেল থেকে এমবিএ করে দেশে ফেরেন তিনি।

ফ্লোরা সাইনি
আভা পালের মতো ‘ট্রিপল এক্স,’ ‘গান্দি বাতে’ অভিনয় করেছেন ফ্লোরা সাইনি। ‘দুপুর ঠাকুরপো’ নামে বাংলা ওয়েব সিরিজেও দেখা গিয়েছিল তাকে। চন্ডীগড়ে জন্ম হলেও ফ্লোরার পড়াশোনা জম্মু ও কাশ্মিরের উধমপুরে। তারপর কিছু দিন দিল্লিতেও পড়াশোনা করেন তিনি। স্নাতক স্তরের পড়াশোনাও দিল্লি থেকে সম্পূর্ণ করেন তিনি।

অন্বেশী জৈন
ইনস্টাগ্রামে ফলোয়ারের সংখ্যায় উরফিকেও টেক্কা দিয়েছেন অন্বেশী জৈন। এখনও পর্যন্ত ইনস্টাগ্রামে তার ৬১ লাখ ফলোয়ার রয়েছেন। ‘গন্দি বাত’ ওয়েব সিরিজ়ে অভিনয় করার পর প্রচারে আসেন তিনি।

১৯৯১ সালের ২৫ জুন মধ্যপ্রদেশে জন্ম অন্বেশীর। স্কুলের গণ্ডি পেরিয়ে ইঞ্জিনিয়ারিং নিয়ে পড়বেন বলে ভোপালের একটি কলেজে ভর্তি হন তিনি। সেখান থেকেই স্নাতক স্তরের পড়াশোনা শেষ করেছেন অন্বেশী।

নিউজটি শেয়ার করতে নিচের বাটনগুলোতে চাপ দিন

Facebook
Twitter
WhatsApp
LinkedIn
Print

আপনার মতামত প্রকাশ করুন

এ বিভাগের আরো খবর

ফেসবুক পেজে লাইক দিন

বিভাগীয় সংবাদ