‘জওয়ান’-এ শাহরুখের ন্যাড়া মাথায় রহস্যময় ট্যাটু

একাধিক চমক, রহস্য, উত্তেজনায় ভরপুর ‘জওয়ান’ সিনেমা নিয়ে হাজির হচ্ছেন বলিউড বাদশাহ শাহরুখ খান। ইতোমধ্যেই দুই মিনিটের এক প্রিভিউ ভিডিওতে ‘রোম্যন্স কিং’ খ্যাত শাহরুখকে ভিন্ন ভিন্ন রূপে আবিষ্কার করেছে দর্শকরা।

যেখানে তিনি কখনো ছিলেন সেনার বেশে, কখনো আবার লাল শার্ট পরে রোমান্টিক মেজাজে। তার প্রতিটি লুকই ছিল নজরকাড়া। তবে সবচেয়ে জনপ্রিয় হয়েছে মুণ্ডিত মাথার লুক। যেখান ‘টাক’ মাথার শাহরুখের দেখা মিলেছে।

বলিউড বাদশাহর সেই ন্যাড়া মাথায় দেখা গেছে একটা ট্যাটু। যেটাকে ঘিরে তৈরি হয়েছে রহস্যর। কি লেখা সেই ট্যাটু? অভিনেতার মাথাতেই কেনো? ভক্তরাও সেই সকল প্রশ্নের উত্তর খোঁজার চেষ্টা করছেন।

এক ভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী, শাহরুখের এই ট্যাটুর প্রথম অক্ষর খুব সম্ভবত মা। প্রিভিউর শুরুতে যে সংলাপ রয়েছে। সেখানেও শাহরুখের চরিত্র মায়ের কথাই স্মরণ করছে।

পিংকভিলাও খুঁজেছে সেই ট্যাটুর অর্থ। একটি প্রতিবেদনে তারা বলেছে, আমরা এটি পড়ে কিছু ডিকোড করতে সক্ষম নই। তবে আমরা বিশ্বাস করি এটি ‘জওয়ান’ সিনেমার একটি বড় সংযোগ হতে পারে।

এদিকে, আবার শোনা যাচ্ছে, সিনেমায় শাহরুখের মায়ের চরিত্রে অভিনয় করছেন দীপিকা পাড়ুকোন। শুধু মা-ই নন, ছবিতে শাহরুখ যেহেতু বাবা ও ছেলে দ্বৈত ভূমিকায় অভিনয় করছেন সেক্ষেত্রে দীপিকাকে কখনও শাহরুখের স্ত্রী এবং মা দুই ভূমিকাতেই দেখা যেতে পারে।

নেটিজেনরা মনে করছেন, ‘জওয়ান’ সিস্টেমের উপর প্রতিশোধ নেওয়া এক গল্পের সিনেমা। যেখানে টাক মাথার শাহরুখ মেয়েদের একটি দল নিয়ে ট্রেন হাইজ্যাক করেন। তিনি সরকারের ব্যর্থতার কারণে স্ত্রীর (দীপিকা) অন্যায় মৃত্যুর প্রতিশোধ নিচ্ছেন। ছেলে ও বাবার দুটি চরিত্রে অভিনয় করেছেন শাহরুখ। মুখোশে একজনকে বাবার মতো এবং পুলিশের বেশে তাকে ছেলের মতো দেখাচ্ছে। নয়নতারা এখানে একজন পুলিশ অফিসারের ভূমিকায় অভিনয় করছেন। সম্ভবত তিনি জুনিয়র শাহরুখের বিপরীতে থাকবেন।

উল্লেখ্য, আগামী ৭ সেপ্টেম্বর সিনেমা হলে মুক্তি পাবে ‘জওয়ান’। হিন্দি, তামিল, তেলেগু ভাষায় মুক্তি ছবিটি। পরিচালনায় রয়েছেন জনপ্রিয় তামিল নির্মাতা অ্যাটলি কুমার।

নিউজটি শেয়ার করতে নিচের বাটনগুলোতে চাপ দিন

Facebook
Twitter
WhatsApp
LinkedIn
Print

আপনার মতামত প্রকাশ করুন

এ বিভাগের আরো খবর

ফেসবুক পেজে লাইক দিন

বিভাগীয় সংবাদ