‘অদ্ভুত’ সাজে চমকে দিলেন অস্কারজয়ী অভিনেত্রী

অভিনেতা-অভিনেত্রীদের অদ্ভুত সাজগোজ মাঝেমধ্যেই চমকে দেয় ভক্ত-দর্শকদের। এবারও তেমনটা ঘটল অস্কারজয়ী হলিউড অভিনেত্রী লুপিটা নিয়ংওয়ের বেলায়। ন্যাড়া মাথায় মেহেদি পরেই ভিডিও আপলোড করেছেন তারকা। আর তাতেই শোরগোল পড়েছে নেটপাড়ায়।

‘১২ ইয়ার্স আ স্লেভ’ সিনেমার জন্য অস্কার পেয়েছিলেন লুপিটা। তবে সারা বিশ্বে এখন তার খ্যাতি ‘ব্ল্যাক প্যান্থার’ সিনেমার সৌজন্যে। ছবিতে নাকিয়ার (ব্ল্যাক প্যান্থার ওরফে টিচালার প্রেমিকা) চরিত্রে অভিনয় করেছেন তিনি। কিন্তু অস্কারজয়ী অভিনেত্রী আচমকা ন্যাড়া মাথায় মেহেদির কারুকাজ করতে গেলেন কেন? জানা গেছে, সবই হয়েছে মীরা নায়ারের ‘মনসুন ওয়েডিং’ সিনেমার জন্য।

২০০১ সালে মুক্তি পেয়েছিল মীরা নায়ার পরিচালিত সিনেমাটি। সেসময় তুমুল জনপ্রিয়তা পেয়েছিল। ভারতের পাশাপাশি আন্তর্জাতিক দর্শকের কাছেও সমাদৃত হয় বলিউডের এই ছবি। সেই সিনেমা অবলম্বনে সেন্ট অ্যান’স ওয়েরহাউসে একটি মিউজিক্যালের আয়োজন করা হয়েছিল।

ভারতীয় বিয়ে নিয়ে মিউজিক্যাল বলে কথা, তাই দেশি মেজাজেই সেজেছিলেন লুপিটা। শাড়ি পরেছিলেন তিনি। তাও আবার ডিজাইনার মিশা জাপানওয়ালার থেকে নিয়ে। সোনালি দুলও পরেছিলেন অভিনেত্রী। মেহেদি ঠাঁই পেয়েছে ন্যাড়া মাথায়।

নিউজটি শেয়ার করতে নিচের বাটনগুলোতে চাপ দিন

Facebook
Twitter
WhatsApp
LinkedIn
Print

আপনার মতামত প্রকাশ করুন

এ বিভাগের আরো খবর

ফেসবুক পেজে লাইক দিন

বিভাগীয় সংবাদ