তামিমের পর এবার ব্যাখ্যা আসছে সাকিবের

বিশ্বকাপে বাংলাদেশের সম্ভাবনা ও লক্ষ্য নিয়েই পূর্ণ মনোযোগ থাকার কথা দেশের ক্রিকেটভক্তদের। কিন্তু এখনও অভ্যন্তরীণ সমস্যায় সয়লাব টাইগার ক্রিকেট পাড়া। তামিম ইকবালের সঙ্গে বিসিবির কথোপকথন ও তাকে দলে না রাখার প্রক্রিয়া নিয়ে ইতোমধ্যে তিনি একটি ভিডিও বার্তা দিয়েছেন। এবার ব্যাখ্যা আসছে বাংলাদেশ অধিনায়ক সাকিব আল হাসানের।

তামিম ইকবালের বিশ্বকাপ দলে না থাকা এবং এশিয়া কাপে মাহমুদউল্লাহ রিয়াদের বাইরে থাকা নিয়েও কথা বলবেন সাকিব। এছাড়া বিশ্বকাপের আগে সাকিবের অধিনায়কত্ব ছাড়া নিয়েও গুঞ্জন উঠেছিল। সেসব প্রশ্নের উত্তর নিয়ে রাতে হাজির হচ্ছেন সাকিব।

দেশের এক টিভি চ্যানেলকে দেওয়া সাক্ষাৎকারে তিনি এসব বিষয়ের ব্যাখ্যা দিয়েছেন। যা প্রচার করা হবে আজ রাত ১১টায়। ইতোমধ্যে সংক্ষিপ্ত একটি ভিডিও প্রকাশ করা হয়েছে।

মূলত সেখানে সাকিব বলবেন- তামিমের বিশ্বকাপ স্কোয়াডে না থাকা, মিডল অর্ডারে ব্যাট করতে বলা, দৃশ্যের বাইরে থেকে রিয়াদের হঠাৎ মঞ্চে প্রবেশ; বাংলাদেশ দলে এমন কী চলছে বিশ্বকাপের আগে অধিনায়কত্বই ছাড়তে চেয়েছিলেন সাকিব; বোর্ড সভাপতির সব বিষয়ে উপস্থিতি, হাথুরুর কড়া মাস্টারি, কেমন আছে টিম-টাইগার্স, কেমন আছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল? সবকিছুই!

নিউজটি শেয়ার করতে নিচের বাটনগুলোতে চাপ দিন

Facebook
Twitter
WhatsApp
LinkedIn
Print

আপনার মতামত প্রকাশ করুন

এ বিভাগের আরো খবর

ফেসবুক পেজে লাইক দিন

বিভাগীয় সংবাদ