ঋষভের জন্য উর্বশীর প্রার্থনা!

দিল্লি থেকে বাড়ি ফেরার পথে ভয়াবহ গাড়ি দুর্ঘটনার কবলে ক্রিকেটার ঋষভ পান্ত। অন্যদিকে, ছবির শুটিংয়ে দক্ষিণ ভারতে রয়েছেন উর্বশী। খবর পেয়েছেন ঋষভ পান্তের দুর্ঘটনার। খবর পাওয়া মাত্রই ইনস্টাগ্রামে পোস্ট করলেন অভিনেত্রী। লিখলেন ‘প্রার্থনা’। সঙ্গে দিলেন একটি হৃদয় ও পায়রার ইমোজি।

বেশ কয়েক মাস ধরেই ঋষভ ও উর্বশীর সম্পর্ক নিয়ে জল্পনা চলছে। ২০১৮ সালে তাদের সম্পর্ক থাকলেও তা বেশিদিন টেকেনি। পরবর্তীকালে ইশা নেগির সঙ্গে সম্পর্কের কথা সকলের সামনে প্রকাশ করেন ঋষভ। কিন্তু উর্বশীর ব্যক্তিগত সম্পর্কের কোনো খবর ছিল না।

কিছুদিন আগেই উর্বশীর একটি সাক্ষাৎকারের পর ফের পুরোনো সম্পর্কের কথা মাথাচাড়া দিয়ে ওঠে। একে অপরকে কটাক্ষ করে বার্তা দেন দুজনেই। তবে কিছুদিন ধরেই উর্বশীর সোশ্যাল মিডিয়া থেকে পরিষ্কার, ঋষভের মনে জায়গা পুনরুদ্ধার করতেই বেশি আগ্রহী তিনি।

গোটা বিষয়টি নেটিজেনদেরও নজরে পড়েছে। অধিকাংশই মনে করছেন, নিজের ভালোবাসার কথা প্রকাশ করে ঠিকই করছেন উর্বশী। কেউ কেউ আবার মনে করছেন, এভাবে ঋষভের মনসংযোগে ব্যাঘাত ঘটাচ্ছেন উর্বশী। তবে এই বিষয়ে কোনো প্রতিক্রিয়া দেননি ঋষভ। তবে তাদের সম্পর্ক নিয়ে আগামী দিনেও জল্পনা বাড়বে বলেই মত নেটিজেনদের।

প্রসঙ্গত, দিল্লি থেকে উত্তরাখণ্ডে ফেরার পথে দুর্ঘটনার কবলে পড়ে ঋষভ পান্তের গাড়ি। স্থানীয় সূত্রের খবর, উত্তরাখণ্ডের রুরকির কাছে রাস্তার ডিভাইডারে ধাক্কা মারে ক্রিকেটারের মার্সিডিজ। কার্যত দুমড়ে-মুচড়ে যায় গাড়িটি।

নিউজটি শেয়ার করতে নিচের বাটনগুলোতে চাপ দিন

Facebook
Twitter
WhatsApp
LinkedIn
Print

আপনার মতামত প্রকাশ করুন

এ বিভাগের আরো খবর

ফেসবুক পেজে লাইক দিন

বিভাগীয় সংবাদ