জয়ের পর মেসিকে ‘উড়ন্ত চুমু’ দিলেন পরীমণি

প্রথম ম্যাচে সৌদি আরবের বিপক্ষে হেরে একদম খাদের কিনারায় চলে যায় আর্জেন্টিনা। মেক্সিকোর সঙ্গে ম্যাচের সমীকরণ দাঁড়ায় ‘ডু অর ডাই’। এরমধ্যে ম্যাচের অর্ধেকের বেশি সময় পার হয়ে গেলেও কাঙ্খিত সেই গোলের দেখা মিলছিল না। এবার ত্রাতা হয়ে এলেন খুদে জাদুকর লিওনেল মেসি। বাঁ পায়ের দূরপাল্লার শটে উৎসবে ভাসালেন পুরো বিশ্বের ভক্ত-সমর্থকদের। উল্লাসে ফেঁটে পড়ল বাংলাদেশের মেসি-আর্জেন্টাইন সমর্থকেরাও।

ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা পরীমণি ফুটবলে আর্জেন্টিনার অন্ধভক্ত। মেসি বলতেই পাগল তিনি। মেসির গোল তার সঙ্গে আর্জেন্টিনার জয় উচ্ছ্বাস যেন বাঁধ মানছিল না তার। রবিবার (২৭ নভেম্বর) দিবাপূর্ব রাতে একটি ভিডিও শেয়ার করেন পরীমণি। ক্যাপশনে তিনি লিখেছেন, ‘মেসি একটা ভালোবাসা।’ সঙ্গে ছিল লাভ ইমোজি।

ভিডিওতে দেখা যায়, খেলা শেষে প্রতিক্রিয়া জানাতে সাংবাদিকের সঙ্গে কথা বলছেন মেসি। টিভিতে সেই দৃশ্য দেখে মেসিকে ‘উড়ন্ত চুমু’ দিচ্ছেন ‘স্বপ্নবাজ’ নায়িকা।

এরপর আরেক পোস্টে পরী লেখেন, ‘আল্লাহ রে আমার ঘুম আসতেছে না! মেসি গো মেসি! আমার দুই চোক্ষে শুধুই মেসিই’

পরীমণি আর্জেন্টিনার অন্ধভক্ত হলেও তার স্বামী অভিনেতা শরিফুল রাজের প্রিয় দল ব্রাজিল। তাই রাত জেগে পরীর একাই খেলা দেখতে হয়েছে। আর্জেন্টিনার খেলা চলাকালীন ঘুমাচ্ছিলেন রাজ। খেলার মাঝে রাজকে ঘুম থেকে ডাকার একটি ভিডিও পোস্ট করেছিলেন নায়িকা।

প্রসঙ্গত, সৌদির সঙ্গে প্রথম ম্যাচ হারের পর স্ত্রী পরীর দুঃখ ভোলাতে আর্জেন্টিনার জার্সি গায়ে জড়িয়েছিলেন রাজ। সেসময় রাজের ছবি শেয়ার দিয়ে ক্যাপশনে পরী লেখেন, ‘উনি ব্রাজিল সাপোর্টার মানে ঘোর ব্রাজিল যাকে বলে। কিন্তু সে আজ আমার দুঃখ কমাতে আর্জেন্টিনা পরে ফেলছে! কেমনডা লাগে।’

নিউজটি শেয়ার করতে নিচের বাটনগুলোতে চাপ দিন

Facebook
Twitter
WhatsApp
LinkedIn
Print

আপনার মতামত প্রকাশ করুন

এ বিভাগের আরো খবর

ফেসবুক পেজে লাইক দিন

বিভাগীয় সংবাদ