স্ত্রীকে নিয়ে ঠাট্টা করায় অস্কার মঞ্চেই কষে থাপ্পড় (ভিডিও)

রোববার (২৮ মার্চ) বাংলাদেশ সময় ভোর ৬টায় হলিউডের ডলবি থিয়েটারে চোখ ধাঁধানো আয়োজনের মধ্য দিয়ে প্রদান করা হয় ৯৪তম একাডেমি অ্যাওয়ার্ডস-অস্কার। প্রতিবারের মতো এবারও লাল গালিচা মাড়িয়ে তারকারা প্রবেশ করেন অডিটোরিয়ামে।

এদিন এ পুরস্কারের মঞ্চে উঠে হঠাৎ ক্রিস রকের গালে চড় মেরে বসেন উইল স্মিথ। ঘটনার এ আকস্মিকতায় সবাই হতবাক বনে যান।

বার্তা সংস্থা রয়টার্স জানিয়েছে, এ বছর সেরা অভিনেতা বিভাগে মনোনীত হয়েছেন উইল স্মিথ। আর এবারের অস্কার অনুষ্ঠানের সঞ্চালক ছিলেন কৌতুক অভিনেতা ক্রিস রক। অস্কার অনুষ্ঠানে উইল স্মিথের স্ত্রীর উপস্থিতি নিয়ে ঠাট্টা করেন সঞ্চালক ক্রিস রক। এর জেরে মঞ্চে গিয়ে ক্রিস রকের গালে চড় দেন উইল স্মিথ।

ভিডিওতে দেখা যায়, উপস্থিত অতিথিদের নিয়ে ঠাট্টা করছিলেন ক্রিস রক। একে একে সবার কথা বলতে বলতে তিনি চলে যান উইল স্মিথের স্ত্রী জেডা স্মিথ প্রসঙ্গে। ক্রিস রকম বলেন, পরের ‘জি আই জেন’ সিনেমায় অভিনয় করবেন জেডা।

‘জি আই জেন’ সিনেমায় অভিনয় করেছিলেন ডেমি মুর। সেই সিনেমায় তার মাথায় চুল ছিল না। ঘটনাচক্রে ডেজার মাথাতেও চুল নেই। কিন্তু সেটি স্টাইলের কারণে নয়। তিনি অ্যালোপেশিয়ায় আক্রান্ত। সেই কারণেই তার চুল নেই।

উপস্থাপকের এমন রসিকতায় রেগে যান উইল স্মিথ। মঞ্চে উঠে তিনি চড় মারেন ক্রিস রককে। যদিও অনেকে প্রথমে ভেবেছিলেন, এটি আগে থেকে ঠিক করে রাখা ঘটনা। কিন্তু পরে দেখা যায়, এই ঘটনায় উইল সত্যিই রেগে গিয়েছেন। তিনি গালিগালাজ করে বলেন, তার স্ত্রীকে এসব থেকে দূরে রাখতে।

এদিকে অস্কারের মঞ্চে ক্রিস রককে উইল স্মিথের চড় মারার একটি ভিডিও বারস্টুল স্পোর্টসসের টুইটারে শেয়ার করা হয়েছে। যা নেটিজেনদের মধ্যে ব্যাপক পতিক্রিয়া তৈরি করেছে।

নিউজটি শেয়ার করতে নিচের বাটনগুলোতে চাপ দিন

Facebook
Twitter
WhatsApp
LinkedIn
Print

আপনার মতামত প্রকাশ করুন

এ বিভাগের আরো খবর

ফেসবুক পেজে লাইক দিন

বিভাগীয় সংবাদ