সুস্থ হয়ে তিশা বললেন, ‘সবার নাম ফাঁস করবো’

হাসপাতাল থেকে সুস্থ হয়ে বাসায় ফিরেই ফেসবুকে স্ট্যাটাস দিয়েছেন ছোট পর্দার অভিনেত্রী তানজিন তিশা। যেখানে তাকে নিয়ে প্রচারিত মিথ্যা সংবাদের কড়া প্রতিবাদ জানিয়েছেন তিনি। সেইসঙ্গে তিশা এটাও জানিয়েছেন, যারা তার ক্ষতি করেছেন তাদের সকলের নাম ফাঁস করবেন।

এই অভিনেত্রী তার স্ট্যাটাসে লিখেছেন, আজকে কিছু ভুল নিউজ দেখতে পেলাম এবং সে বিষয়টি আমি সবাইকে পরিষ্কার করতে চাই। আসল বিষয়টি হলো, গতরাতে আমার ফুড পয়জনিং হয়। এরপরে কিছু ব্যাপারে আমার খারাপ অবস্থা ছিল। তাই আমি একটা ঘুমের ট্যাবলেট খাই, যার সাইডইফেক্ট হিসেবে আমার বমি হয় এবং হাসপাতালে গিয়ে প্রাথমিক চিকিৎসা নেই। আমি এখন সম্পূর্ন সুস্থ।

আর একটা বিষয় বলতে চাই, আমার বাবা গত দুই বছর আগে মারা যায় এবং বিষয়টি আমাকে এতোটাই শক্ত করে যে এই ধরনের পদক্ষেপ আমি এরকম কোন মানুষ অথবা যেকোন মানুষের জন্যই জীবনে নেব না।

যারা ক্ষতি করার চেষ্টা করেছেন তাদেরকে সতর্ক করে তিশা লিখেছেন, সবাইকে একটি বিষয় বলতে চাই যেটা আগেও বলেছি, আর্টিস্টদের একটা ব্যক্তিগত জীবন আছে। সেই ব্যক্তিগত জীবন নিয়ে আপনারা যদি কথা বলেন তাতে আমার বিন্দুমাত্র আপত্তি নেই। কিন্তু আমি একটি বিষয় বলতে চাই, ব্যক্তিগত জীবন নিয়ে আমারও হয়তো কখনো কিছু বলার থাকতে পারে।

যদি থাকে এবং যারা আমার ক্ষতি করার চেষ্টা করছে সেটা হোক মিডিয়ার কিছু মানুষ, তাদের প্রত্যেকের নাম উল্লেখ করে, স্পেশালি আমার ফিমেল-মেল কো-আর্টিস্ট, আমার ডিরেক্টর, আমার পার্সোনাল লাইফের মানুষ- যারা যারা আমার ক্ষতি করেছেন অথবা করার চেষ্টা করছেন তাদের প্রত্যেকটা মানুষের নাম উল্লেখ করে অতি শীঘ্রই আমার শুভাকাঙ্খিদের জন্য সাংবাদিক ভাই-বোনদের সাথে বসে প্রেস কনফারেন্স করবো। ধন্যবাদ।

সর্বশেষ এই স্ট্যাটাসে অভিনেতা মুশফিক আর ফারহানের নাম উল্লেখ করেছেন তিশা। যদিও শুধু নামটা লিখেই শেষ করেছেন তিনি। এর বেশি বিস্তারিত কিছু বলেননি তাকে নিয়ে।

এর আগে বুধবার মধ্যরাতে তানজিন তিশার আত্মহত্যার চেষ্টার খবর ছড়িয়েছিল। দাবি করা হয়েছিল, ছোট পর্দার এক অভিনেতার সঙ্গে প্রেমের সম্পর্কে ছিলেন তিশা। বেশ কিছুদিন ধরে সেই সম্পর্ক নিয়ে ঝামেলা চলছিল। এরই জের ধরে বুধবার রাতে তিশা রাজারবাগে নিজ বাসায় ঘুমের ওষুধ সেবন করে আত্মহত্যার চেষ্টা করেন। এরপর তার বোন অভিনেত্রীকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান।

নিউজটি শেয়ার করতে নিচের বাটনগুলোতে চাপ দিন

Facebook
Twitter
WhatsApp
LinkedIn
Print

আপনার মতামত প্রকাশ করুন

এ বিভাগের আরো খবর

ফেসবুক পেজে লাইক দিন

বিভাগীয় সংবাদ