সিপিএলে নতুন যাত্রার খবর দিলেন সাকিব

গত শনিবার সকালে এশিয়া কাপের ব্যর্থ মিশন শেষে দলের সঙ্গেই দেশে ফেরেন টি-টোয়েন্টির অধিনায়ক সাকিব আল হাসান। সেদিন বিমানবন্দরের কোন ক্যামেরার লেন্সেই পাওয়া যায়নি এই অধিনায়ককে। আগেই জানা ছিল দেশে ফেরার পরই ধরবেন মার্কিন যুক্তরাষ্ট্রের বিমান। পরিবারের কাছে পৌঁছে কয়েকদিন সময় কাটিয়ে উড়াল দিবেন ক্যারিবিয়ান দ্বীপপুঞ্জে। সেখানে গায়ানার হয়ে খেলবেন এবারের সিপিএলে।

যদিও চলতি সিপিএলে সাকিবের নতুন ঠিকানা গায়ানা অ্যামাজন ওয়ারির্স। ইমরান তাহির, শিমরন হেটমায়ার, তাবরিস শামসিদের সঙ্গে একইদলের হয়ে ড্রেসিংরুম শেয়ার করবেন সাকিব। যে কারণে গায়ানার হয়ে মাঠে নামার আগে দলটিকে জানিয়েছেন শুভকামনা।

নিজের অফিসিয়াল ফেসবুক পোস্টে সাকিব আজ লিখেছেন, ‘গায়ানা অ্যামাজন ওয়ারিয়র্স এর সঙ্গে একটি নতুন যাত্রা। সিপিএল ২০২২ এ তাদের জন্য শুভকামনা!’

আজ সোমবার দিবাগত রাত ৩টা ২০ মিনিটের ফ্লাইটে প্রথমে পরিবারের সঙ্গে সময় কাটাতে যুক্তরাষ্ট্র যাবেন সাকিব। এরপর সেখান থেকেই ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে খেলতে যাবেন এই অলরাউন্ডার।

টাইগারদের টি-টোয়েন্টির টেকনিকাল কনসালট্যান্ট শ্রীধরন শ্রীরামের অধীনে আসন্ন ১২ তারিখ থেকে হতে যাওয়া ক্যাম্পে থাকবেন না সাকিব। বাংলাদেশ দল এরপর ২৪ সেপ্টেম্বর নিউজিল্যান্ডের পথে দেশ ত্যাগ করবে। সবঠিক থাকলে দলের সঙ্গে সেখানেই যোগ দেবেন নতুন এই অধিনায়ক।

নিউজটি শেয়ার করতে নিচের বাটনগুলোতে চাপ দিন

Facebook
Twitter
WhatsApp
LinkedIn
Print

আপনার মতামত প্রকাশ করুন

এ বিভাগের আরো খবর

ফেসবুক পেজে লাইক দিন

বিভাগীয় সংবাদ