নুসরাতের ঠোঁট দেখে ভক্তরা বলছে ‘ভয়ানক’

তার দুটি পরিচয়। প্রথমত তিনি অভিনেত্রী। টলিউডে দীর্ঘদিন ধরে জনপ্রিয়তার সঙ্গে কাজ করছেন। দ্বিতীয়ত তিনি একজন রাজনৈতিক ব্যক্তি। পশ্চিমবঙ্গের লোকসভা সংসদ সদস্য তিনি। নাম তার নুসরাত জাহান।

ব্যবসায়ী নিখিল জৈনকে বিয়ে করা, বছর না গড়াতে সংসার ছেড়ে চলে আসা, এরপর অভিনেতা যশের সঙ্গে সম্পর্ক গড়ে তোলা এবং মা হওয়া; বিভিন্ন কারণেই সমালোচিত হয়েছেন নুসরাত। তবে বিতর্ককে বুড়ো আঙুল দেখিয়ে কাজে ব্যস্ত হয়েছেন অভিনেত্রী। সংসার সামলানোর পাশাপাশি ক্যারিয়ারেও ফোকাস করছেন নতুনভাবে।

কিন্তু নিন্দা তার পিছু ছাড়ছে না। গতকাল (২৩ এপ্রিল) একটি রিল ভিডিও শেয়ার করে ফের সমালোচনার মুখে পড়েছেন নুসরাত। ভিডিওতে নুসরাতকে ভিন্ন রূপে দেখা গেছে। তার ঠোঁট স্বাভাবিকের চেয়ে অনেকটা মোটা। সাধারণত সার্জারি করানোর মাধ্যমে এমনটা হয়ে থাকে। আবার সোশ্যাল মিডিয়ায় ফিল্টার ব্যবহার করেও ঠোঁট মোটা করা যায়।

নুসরাতের এমন ঠোঁট দেখে হাসছে ভক্তরা। তাদের মতে, এই রূপে অভিনেত্রীকে মোটেও ভালো দেখাচ্ছে না। এক অনুসারী মন্তব্য করেছেন, ‘ওটা ঠোঁট নাকি বেলুন!’, আরেকজন লিখেছেন, ‘একদম ডাইনির মতো লাগছে’, আরেক অনুসারী মন্তব্য করেছেন, ‘কী ভয়ানক লাগছে আল্লাহ! সব দায় ঠোঁটের’।

শোনা যায়, অনেক আগেই ঠোঁটে সার্জারি করিয়েছেন নুসরাত জাহান। তার ক্যারিয়ারের প্রথম দিকের রূপ আর এখনকার চেহারায় বিস্তর পার্থক্য। এ নিয়ে আগেও নিন্দা সহ্য করতে হয়েছে অভিনেত্রীকে। তবে নিন্দুকের মন্তব্যের পরোয়া করেন না নুসরাত। সেটা নিজের ফ্যাশনের ক্ষেত্রে হোক কিংবা ব্যক্তিগত জীবনের ক্ষেত্রে।

উল্লেখ্য, ২০১৯ সালে নিখিল জৈনকে বিয়ে করেন নুসরাত। তবে সেই বিয়ে কেবল ধর্মীয় রীতিতে হয়েছিল। ভারতীয় আইন অনুযায়ী রেজিস্ট্রেশন হয়নি। তাই সম্পর্কটিকে কেবল ‘সহবাস’ বলে দাবি করেন নুসরাত। নিখিলের কাছ থেকে চলে এসে যশের সঙ্গে বসবাস শুরু করেন অভিনেত্রী। তবে তারা বিয়ে করেছেন কিনা, সেই তথ্য এখনো পরিষ্কার নয়। গত বছরের আগস্টে একটি পুত্রসন্তানের মা হন নুসরাত। ছেলের নাম রেখেছেন ঈশান।

নিউজটি শেয়ার করতে নিচের বাটনগুলোতে চাপ দিন

Facebook
Twitter
WhatsApp
LinkedIn
Print

আপনার মতামত প্রকাশ করুন

এ বিভাগের আরো খবর

ফেসবুক পেজে লাইক দিন

বিভাগীয় সংবাদ