যে সিনেমার জন্য নিজের হাত কাটতেও রাজি শাহরুখ!

রোম্যান্স কিং শাহরুখ খান। তিনি যখন দু হাতে মেলে দেন, তখন কোটি ভক্তের মনে খেলে যায় অপার আনন্দ, ভালোবাসা। শাহরুখের হাত মেলে দেওয়া স্টাইলটি কালজয়ী এবং আইকনিক। সেজন্য তার অধিকাংশ সিনেমাতেই এই স্টাইলটি দেখা যায়।

মঙ্গলবার (১৯ এপ্রিল) নতুন সিনেমার ঘোষণা দিয়েছেন বলিউড কিং। নাম ‘ডানকি’। পরিচালনা করবেন বলিউডের মাস্টারমেকার, শতভাগ সফল নির্মাতা রাজকুমার হিরানি। এটি হতে যাচ্ছে শাহরুখ-হিরানি জুটির প্রথম প্রজেক্ট।

সিনেমাটির একটি অ্যানাউন্সমেন্ট ভিডিও প্রকাশ করা হয়েছে গতকাল। সেখানেই হিরানির কাছে শাহরুখ জানতে চান, ‘সঞ্জু চরিত্রে রণবীর কাপুর, আমির পিকে, মুন্না ভাই এমবিবিএস চরিত্রে সঞ্জু বাবা (সঞ্জয় দত্ত)। সব আইকনিক চরিত্র। আমার জন্য কি এমন কোনো চরিত্র আছে আপনার কাছে?’

উত্তরে হিরানি বলেন,‘আমার কাছে একটা স্ক্রিপ্ট আছে।’ উচ্ছ্বসিত শাহরুখ পাল্টা প্রশ্ন করেন, ‘সিনেমায় কমেডি আছে?’ হিরানি বলেন,‘অনেক।’ শাহরুখ আবার প্রশ্ন করেন, ‘আবেগ আছে?’ হিরানি বলেন, ‘আছে।

এরপর খুশিতে সেই আইকনিক স্টাইলের মতো শাহরুখ তার দুই হাত মেলে জিজ্ঞেস করেন, ‘রোমান্স আছে?’ হিরানি বলেন, ‘আছে, তবে এই সিগনেচার পোজ এবার বাদ দিতে হবে।’

হিরানির সিনেমার জন্য কিং এতোটাই আগ্রহী যে, নিজের বিশেষ পোজটি তো দূরের কথা, হাত পর্যন্ত কেটে ফেলতে রাজি। অভিনেতা বলেন, ‘আপনি চাইলে হাতই কেটে ফেলবো’।

রাজকুমার হিরানি হলো বলিউডের এমন এক নির্মাতা, যার প্রত্যেকটি সিনেমা ব্লকবাস্টার হিট। ‘মুন্নাভাই এমবিবিএস’, ‘থ্রি ইডিয়টস’, ‘পিকে’ কিংবা ‘সঞ্জু’, প্রতিটি সিনেমায় তিনি বাজিমাত করেছেন। এবার শাহরুখকে নিয়ে শুরু করছেন ‘ডানকি’। দর্শকের আগ্রহ তুঙ্গে। দেখার পালা, দুই তারকা মিলে কী উপহার দেন।

সিনেমাটিতে শাহরুখের সঙ্গে অভিনয় করবেন তাপসী পান্নু। এটি আগামী বছরের ২২ ডিসেম্বর মুক্তি পাবে।

নিউজটি শেয়ার করতে নিচের বাটনগুলোতে চাপ দিন

Facebook
Twitter
WhatsApp
LinkedIn
Print

আপনার মতামত প্রকাশ করুন

এ বিভাগের আরো খবর

ফেসবুক পেজে লাইক দিন

বিভাগীয় সংবাদ