মিথিলার মেয়ের সঙ্গে ছবি, নিন্দুকদের চুপ করাচ্ছেন সৃজিত!

গত কয়েকদিন ধরেই আলোচনায় ছিলেন ওপার বাংলার জনপ্রিয় নির্মাতা সৃজিত মুখোপাধ্যায় ও অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা দম্পতি। সামাজিক যোগাযোগ মাধ্যমে তাদের বিচ্ছেদের গুঞ্জন সৃষ্টি করে সেই আলোচনার।

তবে মিথিলা ও সৃজিত একসঙ্গে দুজনেই বেশ ভালো আছেন, সেটাও পরিষ্কার হওয়া গেছে এই দুই তারকার সাম্প্রতিক বেশ কিছু কর্মকাণ্ডে ও মন্তব্য।

গত বুধবার হঠাৎ অসুস্থ বোধ করেন সৃজিত। সেই খবরে কলকাতায় ছুটে যান মিথিলা। সেখানে গিয়ে স্বামীকে নিয়ে হাসপাতালেও যান তিনি।

এরপর মিথিলা কলকাতায় ফিরতে তাকে নিয়েই ঈদ উদযাপন করেছেন সৃজিত। শুধূ তাই নয়, স্ত্রী-কন্যাকে নিয়ে ঈদের দিন ডিনারের জন্য বের হয়েছিলেন তিনি।

এক ফেসবুক স্ট্যাটাসে বিষয়টি জানিয়েছেন নির্মাতা নিজেই। যেখানে মিথিলা, মেয়ে আইরাকে দেখা গেছে একসঙ্গেই। ডিনারের কয়েকটি ছবি প্রকাশ করে সৃজিত লিখেছেন, ঈদ ডিনার।

ছবিতে স্লিভলেস কালো শাড়িতে দেখা গেছে মিথিলাকে। সৃজিতকে পাশে নিয়ে খাবারের টেবিলে চুল ঠিক করছেন তো কখনো নিজ হাতে স্বামী-কন্যাকে এক ফ্রেমে রেখে সেলফি তুলছেন।

এর একদিন বাদেই সৃজিতের ফেসবুকে দেখা মিললো মেয়ে আইরার সঙ্গে খুনসুটি। মিথিলা কন্যার সঙ্গে একটি ছবি পোস্ট করেছেন এই নির্মাতা। যেখানে দেখা যাচ্ছে, চোখ বন্ধ করে বসে আছেন সৃজিত। আইরা তার বাবার মাথায় তেল দিয়ে মালিশ করে দিচ্ছে। পরিচালকও তা উপভোগ করছেন।

বিগত কয়েকদিনে সামাজিক যোগাযোগ মাধ্যমে সৃজিতের মিথিলা ও পরিবারকে নিয়ে বিভিন্ন পোস্টের পর নেটিজেনরা মনে করছেন, নির্মাতার এসব আয়োজন যেনো নিন্দুকদের চুপ করানোর জন্যই। বিচ্ছেদের গুঞ্জনকে মিথ্যা প্রমাণ করে মিথিলা ও আইরাকে নিয়ে তার ভালো সময় কাটছে, তারা একসঙ্গে ভালো আছেন সেটাই যেনো বুঝিয়ে দিলেন সৃজিত।

নিউজটি শেয়ার করতে নিচের বাটনগুলোতে চাপ দিন

Facebook
Twitter
WhatsApp
LinkedIn
Print

আপনার মতামত প্রকাশ করুন

এ বিভাগের আরো খবর

ফেসবুক পেজে লাইক দিন

বিভাগীয় সংবাদ