মধ্যরাতে ঐন্দ্রিলাকে চমকে দিলেন অঙ্কুশ

মধ্যরাতে ঐন্দ্রিলাকে চমকে দিলেন অঙ্কুশঅঙ্কুশ হাজরা ও ঐন্দ্রিলা সেন টলিউডের বাস্তব জীবনের জুটি। দীর্ঘ ১১ বছর ধরে প্রেম করছেন। বসবাসও করেন একসঙ্গে। তবে এখনো বিয়ে করেননি। এই যুগলের মিষ্টি-মধুর প্রেম ও দুষ্টুমির গল্প কম-বেশি সব ভক্তের জানা। প্রায়শই নানারকম মজাদার কাণ্ড ঘটিয়ে ভক্তদের আনন্দ দেন তারা।

ঐন্দ্রিলার জন্মদিনেও সেটা বাদ গেল না। আজ ৩১ মার্চ ঐন্দ্রিলার জন্মদিন। এ উপলক্ষ্যে মধ্যরাতে অভিনেত্রীকে চমকে দেন অঙ্কুশ। সেই বিশেষ মুহূর্তের ভিডিওটি শেয়ার করেছেন অভিনেতা নিজেই।

দেখা গেল, বিছানায় শুয়ে আছেন ঐন্দ্রিলা। হঠাৎ তাকে জাপটে ধরেন অঙ্কুশ। এরপর বলতে থাকেন, ‘শুভ জন্মদিন প্রিয় গরিলা! ওহ, ঐন্দ্রিলা’। অঙ্কুশের এমন শুভেচ্ছায় হাসির রোল পড়ে যায় ভক্তদের মাঝে।

এখানেই থামেননি অভিনেতা। ঐন্দ্রিলাকে জোর করে জাপটে ধরে উপর্যুপরি চুমু খান তিনি। এর আগেও এমন কাণ্ড ঘটিয়েছিলেন অভিনেতা। তাদের এই প্রেমময় মুহূর্তগুলো ভক্তদের চেনা।

ভিডিওর ক্যাপশনে অঙ্কুশ লেখেন, ‘১১ বছর হয়ে গেলে যা হয়!’ এর আগে গত ফেব্রুয়ারিতে তাদের সম্পর্কের ১১ বছর পূর্ণ হয়। তখন ঐন্দ্রিলার সঙ্গে তোলা একটি ছবি পোস্ট করেন অভিনেতা। ছবিতে দেখা যায়, তিনি হাঁটু গেঁড়ে বসে ঐন্দ্রিলাকে গোলাপ দিয়ে প্রেম নিবেদন করছেন। ছবিটির ক্যাপশনে অঙ্কুশ লিখেছিলেন, ‘গত ১১ বছরে কেউ আমাদের দিয়ে এই কাজটি করাতে পারেনি। যতক্ষণ পর্যন্ত না বিশ্বতি ঘোষ (কলকাতার এক সাংবাদিক) আসে। ধন্যবাদ বিশ্বতি আমাদের রাজি করানোর জন্য। এটা ব্যতিক্রম অনুভূতি। তবে বিশ্বাস করুন, আগামী ১১ বছরেও এই পোজ আমি দেবো না নিশ্চিত।’

উল্লেখ্য, অঙ্কুশ ও ঐন্দ্রিলা দীর্ঘদিন ধরে প্রেম করলেও তাদের একসঙ্গে কেবল একটি সিনেমায় দেখা গেছে। নাম ‘ম্যাজিক’। গেল বছর এটি মুক্তি পেয়েছিল।

নিউজটি শেয়ার করতে নিচের বাটনগুলোতে চাপ দিন

Facebook
Twitter
WhatsApp
LinkedIn
Print

আপনার মতামত প্রকাশ করুন

এ বিভাগের আরো খবর

ফেসবুক পেজে লাইক দিন

বিভাগীয় সংবাদ