বলিউডে ডেবিউর পথে অনন্যার ছোটবেলার বান্ধবী সুহানা ও শানায়া

২০১৯ সালে ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার ২’ দিয়ে বলিউডে ডেবিউ করেছিলেন বলিউডের জনপ্রিয় অভিনেতা চাংকি পাণ্ডের কন্যা অনন্যা পাণ্ডে। আর এখন দুই সেরা বান্ধবী সুহানা ও শানায়া বলিউডে ডেবিউ করছেন। তাদের মধ্যে বন্ধুত্বের সম্পর্কও বেশ দারুণ। ছোটবেলা থেকেই অনন্যা পাণ্ডে, সুহানা খান এবং শানায় কাপুর এক সঙ্গেই সময় কাটিয়েছেন অনেক। প্রায়শই সামাজিক যোগাযোগ মাধ্যমে পরস্পরের সঙ্গে ছবি শেয়ার করেন এ স্টার কিডরা। সম্প্রতি বান্ধবীদের বলিউডে ডেবিউ সম্পর্কে এক সাক্ষাৎকারে মুখ খুলেছেন অনন্যা।

সাক্ষাৎকারে চাঙ্কি কন্যা বলেন, ‘যখনই আমাদের দেখা হয়, আমাদের মধ্যে স্বাভাবিক আলোচনা হয়, ঠিক যেমন তিন বন্ধু যখন দেখা করে এবং কথা বলে। ব্যাপারটা এমন নয়, আমি বসে জ্ঞান দেই। আমার মনে হয়, আমি সে জায়গায় এখনও পৌঁছাতে পারিনি। আমার ক্ষেত্রে, ওরা আমার সব থেকে ভালো বন্ধু, ওদের সঙ্গে খেলা করে আমি বড় হয়েছি। আমাদের সমীকরণ কখনো পাল্টাবে না।’

অনন্যা বলেন, ‘আমি মনে করি না, ওরা আমাকে এক্ষেত্রে গুরুত্ব দেবে। আমার পরামর্শের প্রয়োজন হবে। আমরা একে অপরের কাছ থেকে শিখি এবং একে অপরকে সমানভাবে খেয়াল রাখি। আমার মনে হয় নিজেদের মধ্যে আমাদের কোনো পরিবর্তন হয়নি।’

বলিউডে পা রাখাটা শুধু সময়ের অপেক্ষা সুহানা এবং শানায়ার জন্য। জোয়া আখতারের নেটফ্লিক্সের সিনেমা ‘দ্য অর্চিস’ দিয়েই বাবা শাহরুখের পথ অনুসরণ করছেন সুহানা। যা চলতি বছরেই মুক্তি পাবে।

অন্যদিকে, ডেবিউ করার জন্য প্রস্তুত অভিনেতা সঞ্জয় কাপুরের কন্যা শানায়া কাপুর। সিনেমার নাম ‘বেধড়ক’। ইতোমধ্যে যার প্রথম ঝলক প্রকাশ্যে এসেছে। চলতি বছরেই এর শুটিং শুরু হতে যাচ্ছে।

নিউজটি শেয়ার করতে নিচের বাটনগুলোতে চাপ দিন

Facebook
Twitter
WhatsApp
LinkedIn
Print

আপনার মতামত প্রকাশ করুন

এ বিভাগের আরো খবর

ফেসবুক পেজে লাইক দিন

বিভাগীয় সংবাদ