জয়কে জন্মদিনের শুভেচ্ছা জানালেন বুবলীপুত্র বীর

ঢাকাই সিনেমার প্রাক্তন তারকা দম্পতি শাকিব খান ও অপু বিশ্বাসের ছেলে আব্রাম খান জয়ের জন্মদিন আজ (বুধবার)। ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর কলকাতায় জন্ম নেন শাকিব-অপু পুত্র। বিষয়টি প্রথমে গোপন থাকলেও পরের বছরই ছেলেকে নিয়ে টিভি চ্যানেলে হাজির হন অপু। জানান শাকিব খানের সঙ্গে তার বিয়ে ও সংসারের কথা।

সেই ঘটনার পর আজ ৭ বছরে পা রাখল আব্রাম খান জয়। নিজের জীবনের বিশেষ এই দিনে সকলের শুভেচ্ছাবার্তায় ভাসছেন শাকিব পুত্র। সে তালিকায় রয়েছেন চিত্রনায়িকা বুবলীর ছেলে শেহজাদ খান বীর-ও। সম্পর্কে জয়ের ছোট ভাই হন বীর।

বুধবার বেলা ১১টায় ‘শেহজাদ খান বীর’-এর ফেসবুক পেজ থেকে জয়কে উদ্দেশ্য করে একটি ভিডিও পোস্ট করা হয়। যেখানে দেখা যায়, বড় ভাইকে জন্মদিনের উইশ করছেন বীর। ভিডিওর ক্যাপশনে লেখা হয়েছে, শুভ জন্মদিন জয় ভাইয়া।

বীরের সেই ফেসবুক পেজটি নিয়ন্ত্রন করেন তার মা শবনম বুবলী। তিনি নিজেও তার ফেসবুকে সেই ভিডিওটি শেয়ার করেছেন। সঙ্গে জুড়ে দিয়েছেন একটি ‘ভালোবাসার ইমোজি’।

অপু-শাকিব পুত্রকে বুবলী পুত্রের জন্মদিনের শুভেচ্ছা বার্তা ভক্তদেরও বেশ অবাক করেছে। তবে দেশের শীর্ষ নায়কের দুই সন্তানের মাঝে এমন ভালোবাসার চিত্র তাদেরকে মুগ্ধ করেছে। বিভিন্ন মন্তব্য সেই মুগ্ধতার কথাই প্রকাশ করেছেন অনুরাগীরা।

প্রসঙ্গত, অপু বিশ্বাসের সঙ্গে বিচ্ছেদের পর ২০১৮ সালের ২০ জুলাই বিবাহবন্ধনে আবদ্ধ হন শাকিব-বুবলী। ২০২০ সালের ২১ মার্চ তাদের ঘর আলো করে আসে প্রথম সন্তান শেহজাদ খান বীর। এ বছরের ৩০ সেপ্টেম্বর ছেলের ছবি পোস্ট করে সন্তান জন্মের খবর জানান তারা।

নিউজটি শেয়ার করতে নিচের বাটনগুলোতে চাপ দিন

Facebook
Twitter
WhatsApp
LinkedIn
Print

আপনার মতামত প্রকাশ করুন

এ বিভাগের আরো খবর

ফেসবুক পেজে লাইক দিন

বিভাগীয় সংবাদ