ছেলেকে নিয়ে কানাডায় শাকিব-অপু

যুক্তরাষ্ট্রের পর এবার কানাডায় একসঙ্গে সময় কাটাচ্ছেন ঢালিউড তারকা শাকিব খান ও অপু বিশ্বাস। এ সময় তাদের সঙ্গে ছিল পুত্র আব্রাহাম খান জয়। নিজের ফেসবুক পেজে লাইভে এসে বিষয়টি নিশ্চিত করেছেন অপু বিশ্বাস।

গত ২ জুলাই ‘প্রিয়তমা’ ছবির মুক্তি উপলক্ষ্যে যুক্তরাষ্ট্রে উড়াল দেন শাকিব খান। এর ঠিক দশ দিন পর ছেলে জয়কে নিয়ে একই ঠিকানায় উড়ে যান অপু। এরপর ছেলেকে সঙ্গে নিয়ে সাবেক এ তারকা জুটির একসঙ্গে ঘোরাঘুরি ভিডিও নেটমাধ্যমে ভাইরাল হয়।

এবার আর অন্য কোনো মাধ্যম নয়, অপু বিশ্বাস নিজেই জানিয়ে দিলেন একসঙ্গে সময় কাটাচ্ছেন তারা। যুক্তরাষ্ট্রের পরে এবার তাদের গন্তব্য কানাডা। সোমবার (২৪ জুলাই) বাংলাদেশের স্থানীয় সময় সকাল ৮টার দিকে ফেসবুক লাইভে আসেন অপু বিশ্বাস। সেখানকার একটি পার্কে ‘ফায়ার ওয়ার্ক’ প্রদর্শনীর সময় লাইভে আসেন তিনি। ৩ মিনিট ১৫ সেকেন্ডের ওই লাইভে অপুকে এক মুহূর্তের জন্য দেখা গেলেও দেখা যায়নি শাকিব কিংবা জয়কে। তবে বাবা-ছেলের কথোপকথন নেপথ্যে শোনা যাচ্ছিল। এ সময় ছেলেকে ‘ফায়ার ওয়ার্ক’ দেখাচ্ছিলেন শাকিব।

বেশ কয়েক দিন ধরেই কানাঘুষা শোনা যাচ্ছে, ফের মিলিত হচ্ছেন শাকিব-অপু। এ ব্যাপারে শাকিব মুখ না খুললেও সংবাদমাধ্যমে কথা বলেছেন অপু। তিনি বলেন, ‘তখন রাগের বশে না বুঝে অনেক কথা বলে ফেলেছিলাম, এ জন্য আমাকে ভুগতে হয়েছে। আমি আর ভুগতে চাই না। আমার মা–বাবা পৃথিবী ছেড়ে চলে গেছেন। আমি নতুন করে মা–বাবা পেয়েছি। শুধু স্বামী নয়, সন্তান, শ্বশুর, শাশুড়ি, ননদসহ পরিবারের সবাইকে নিয়ে সুন্দর জীবন পার করতে চাই। তাই একটু সময় দিন আমাকে, সুন্দর সময়ে সুন্দর কথাগুলো বলব।’

অপু বিশ্বাসের কথায় মিলনের আভাসই পাওয়া গেল। লাইভের কমেন্ট সেকশনে দেখা গেল ভক্ত-শুভাকাঙ্ক্ষীরাও এই জুটিকে শুভকামনা জানাচ্ছেন। জানা গেছে, খুব শিগগিরই দেশে ফিরবেন শাকিব-অপু।

নিউজটি শেয়ার করতে নিচের বাটনগুলোতে চাপ দিন

Facebook
Twitter
WhatsApp
LinkedIn
Print

আপনার মতামত প্রকাশ করুন

এ বিভাগের আরো খবর

ফেসবুক পেজে লাইক দিন

বিভাগীয় সংবাদ