চোটের শঙ্কা নিয়ে পরের ম্যাচ খেলবে বাংলাদেশ!

ভারতের ১০টি ভেন্যুতে চলমান বিশ্বকাপের ৪৮টি ম্যাচ অনুষ্ঠিত হবে। এর মধ্যে ধর্মশালায় হবে পাঁচটি ম্যাচ। ইতোমধ্যে বাংলাদেশ-আফগানিস্তান ম্যাচ হিমাচলের মাঠটিতে হয়েছে গতকাল। আগামী ১০ অক্টোবর একই ভেন্যুতে টাইগাররা ইংল্যান্ডের বিপক্ষে লড়বে। তবে ধর্মশালার আউটফিল্ড নিয়ে তুমুল সমালোচনায় মেতেছেন ক্রিকেট সংশ্লিষ্টরা। যেখানে ইনজুরিতে পড়ার বেশ শঙ্কার কথাও বলেছেন তারা। স্বভাবতই এমন দুশ্চিন্তা বাংলাদেশের ক্রিকেটারদের নিয়েও থাকবে!

আফগানদের সঙ্গে বাংলাদেশের ম্যাচের সময় দেখা যায়, বোলারের রান-আপ কিংবা ফিল্ডাররা ডাইভ দিলেই ধুলো ও মাঠের অনেকাংশ মাটি উঠে যাচ্ছে। কোথাও ঘাসের পরিমাণ বেশি, কোথাও এতই কম যে দূর থেকেও মাটির দেখা মেলে স্পষ্ট। এ নিয়ে ম্যাচ চলাকালেই ধারাভাষ্যকাররা সমালোচনা করেন। মজার ছলে তখন স্কুলের মাঠের সঙ্গে ধর্মশালার আউটফিল্ডের তুলনা করেন ম্যাথু হেইডেন ও নাসের হুসেনরা।

এদিন বড় ধরনের চোট পেতে পারতেন আফগানিস্তানের মুজিব-উর-রহমান ও নাভিন-উল হকরা। সাকিব আল হাসানের একটি সুইপ শট বাউন্ডারিতে বাঁচাতে গিয়েছিলেন মুজিব। তখনই তার হাঁটুর ঘষা খেয়ে মাঠের মাটি অনেকাংশ সরে গিয়ে গর্ত তৈরি হয়। এরপর একটি বাউন্ডারি বাঁচাতে আজমতউল্লাহ ওমরজাইও প্রায় একই পরিস্থিতিতে পড়েন। বাংলাদেশের ক্রিকেটারদেরও ফিল্ডিং করতে গিয়ে সমস্যা হয়েছে।

নিউজটি শেয়ার করতে নিচের বাটনগুলোতে চাপ দিন

Facebook
Twitter
WhatsApp
LinkedIn
Print

আপনার মতামত প্রকাশ করুন

এ বিভাগের আরো খবর

ফেসবুক পেজে লাইক দিন

বিভাগীয় সংবাদ