গুগলের ‘সোশ্যাল ইমপ্যাক্ট অ্যাওয়ার্ড’ পেল ইমো

প্রবাসীদের যোগাযোগ সহজ করা থেকে শুরু করে সরকারের ৩৩৩ হেল্পলাইনের সাথে সংযুক্তিসহ বছরজুড়ে নানা সামাজিক সেবামূলক কাজ করেছে জনপ্রিয় প্ল্যাটফর্ম ইমো। এরই স্বীকৃতিস্বরূপ প্রতিষ্ঠানটিকে এবার ‘স্যোশাল ইমপ্যাক্ট অ্যাওয়ার্ড’ পুরস্কারে ভূষিত করলো গুগল।

সম্প্রতি গুগলের এশিয়া-প্যাসিফিক অঞ্চলে আয়োজিত এক অনুষ্ঠানে বিজয়ীদের নাম ঘোষণা করে গুগল। যেখানে স্যোশাল ইমপ্যাক্ট ক্যাটাগরিতে ইমোকে এই পার্টনার রিকগনিশন অ্যাওয়ার্ড প্রদান করা হয়।

দূরত্ব ও সীমানার বাধা পেরিয়ে ব্যবহারকারীদের সংযুক্ত রাখার মাধ্যমে তাদের ক্ষমতায়নে ভূমিকা রাখছে ইমো। পাশাপাশি, ব্র্যান্ডটি সমাজের উন্নয়নেও কাজ করে যাচ্ছে।

৩৩৩ হেল্পলাইন চ্যানেল, ইমো হিরো স্টোরি শর্ট-ফিল্ম, সুবিধাবঞ্চিত শিশুদের শিক্ষার জন্য সহায়তা এবং বন্যায় ত্রাণসহ মানুষের সেবার লক্ষ্যে ইমো নানা উদ্যোগ নেয়। এছাড়াও সবার জন্য মানসম্পন্ন শিক্ষা নিশ্চিত করতে জাগো ফাউন্ডেশনকে শিক্ষামূলক স্টেশনারি প্রদান করেছে ইমো। যা বছরজুড়ে ১২শ’ সুবিধাবঞ্চিত শিশুদের সহায়তা করছে। এসব সামাজিক উদ্যোগগুলো দেশে ও বাইরে বসবাসকারী বাংলাদেশিদের জীবনে ইতিবাচক প্রভাব ফেলছে।

দেশ ও সমাজের উন্নতি ও কল্যাণের লক্ষ্যে ইমোর প্রতিশ্রুতির প্রতিফলন এই ‘সোশ্যাল ইমপ্যাক্ট অ্যাওয়ার্ড’। এক বিজ্ঞপ্তিতে এমনটাই জানিয়েছে প্রতিষ্ঠানটি।

নিউজটি শেয়ার করতে নিচের বাটনগুলোতে চাপ দিন

Facebook
Twitter
WhatsApp
LinkedIn
Print

আপনার মতামত প্রকাশ করুন

এ বিভাগের আরো খবর

ফেসবুক পেজে লাইক দিন

বিভাগীয় সংবাদ