আবারও ব্যবসায়ীকে বিয়ে করছেন কনিকা!

‘বেবি ডল’ খ্যাত বলিউডের জনপ্রিয় গায়িকা কনিকা কাপুর ১৯৯৭ সালে মাত্র ১৯ বছর বয়সে বিয়ে করেন। এরপর ব্যবসায়ী স্বামী রাজ চন্দোকের সঙ্গে লন্ডন চলে যান গায়িকা। কিন্তু বিয়ের ১৫ বছর পরে ভেঙে যায় সেই সংসার। ৩ সন্তানকে নিয়ে তিনি ফিরে আসেন লখনউ। কয়েক বছর আইনি বিবাহ বিচ্ছেদ হয়ে যায়।

নতুন জীবনে গান গেয়ে ব্যাপক খ্যাতি পান কনিকা। এখন তিনি প্রতিষ্ঠিত গায়িকা। এবার নতুন সঙ্গীর প্রয়োজন পড়েছে তার। বিয়ে করবেন বলে স্থির করেছেন। দ্বিতীয়বারও প্রবাসী ব্যবসায়ীকেই বিয়ে করতে যাচ্ছেন তিনি। পাত্রের নাম গৌতম। এক বছর ধরে প্রেম করছেন তারা। আনন্দবাজার পত্রিকার সূত্রের খবর, লন্ডনেই হবে তাদের বিয়ে।

এই বিষয়ে পাকা খবর নিতে সংবাদমাধ্যম কনিকার সঙ্গে যোগাযোগ করলে তিনি কোনও জবাব দেননি। বরং কথা ঘুরিয়ে দেন। সুতরাং ধরা যেতে পারে, বিয়ের খবর ভুল নয়। কিন্ত গায়িকা এখনই সুসংবাদটি সবাইকে জানাতে চান না।

উল্লেখ্য, ২০২০ সালে করোনার স্বাস্থ্যবিধি অমান্য করার অভিযোগে কনিকার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়। লন্ডন থেকে লখনউয়ে নিজের বাড়ি ফিরে নিভৃতবাসে থাকেননি তিনি। বরং বাড়িতে পার্টি করেন। তার সেই পার্টিতে অতিথি হয়ে আসেন অনেকে। তারপর জানা যায়, তিনি কোভিড আক্রান্ত। এরপর একে একে কনিকার সেই বন্ধুরাও করোনায় আক্রান্ত হন।

নিউজটি শেয়ার করতে নিচের বাটনগুলোতে চাপ দিন

Facebook
Twitter
WhatsApp
LinkedIn
Print

আপনার মতামত প্রকাশ করুন

এ বিভাগের আরো খবর

ফেসবুক পেজে লাইক দিন

বিভাগীয় সংবাদ