পোশাক নিয়ে কটাক্ষ করায় ফারহাকে ধুয়ে দিলেন উরফি

উরফি জাভেদের সঙ্গে এবার সোশ্যাল মিডিয়ায় বাকযুদ্ধে জড়ালেন হৃতিক রোশনের প্রাক্তন শ্যালিকা, অভিনেতা সঞ্জয় খানের বড় মেয়ে ফারহা খান আলি। পোশাক নিয়ে বাজে মন্তব্য করায় ফারহা খান আলিকে ধুয়ে দিয়েছেন ‘বিগ বস ওটিটি’ খ্যাত তারকা উরফি।

ফারহা খান আলি সরাসরি উরফির নাম নিয়ে মন্তব্য করেন, ‘রুচিসম্মত’ পোশাক পরেন না তিনি, এতেই মেজাজ হারান উরফি। সরাসরি বাক-বিতণ্ডায় জড়িয়ে পড়েন ফারহার সঙ্গে। ইনস্টাগ্রামে দীর্ঘ বিবৃতি পোস্ট করে উরফি পালটা স্টার কিডদের নিশানায় নেন, পাশাপাশি বলে বসেন ‘ফারহার মতো মানুষরা মানসিক স্বাস্থ্য নিয়ে কথা বলে, কারুর আত্মহত্যা করে নেওয়ার পরে’।

ইনস্টাগ্রামে নতুন একটি ভিডিও পোস্ট করেছেন উরফি। সেখানেই নাম না করে ফারহাকে ‘হিংসুটে আন্টি’ বলেন তিনি। ভিডিও ক্যাপশনে উরফি লেখেন, ‘কিছু হিংসুটে আন্টিরা ইনস্টাগ্রামে মন্তব্য করেছেন আমি নাকি রুচিসম্মত পোশাক পরি না, এবার এটা কি আপনাদের জন্য রুচিসম্মত?’

ভিডিওতে দেখা যায় অফ শোল্ডার বিকিনি টপে রয়েছেন উরফি। এরপর ধীরে ধীরে পেছন থেকে একটি ফুল স্লিভস বার করে সেটি শরীরে জড়িয়ে নেন। উরফির এই সাহসিকতায় মুগ্ধ অনেকেই, কমেন্ট বক্সে কেউ প্রশংসা করেছেন, কেউ আবার কটাক্ষ গায়ে না মাখার পরামর্শও দেন।

ঘটনার সূত্রপাত উরফির এক ভিডিওতে ফারহার মন্তব্যকে নিয়ে। অশ্লীল পোশাকের জন্য উরফিকে তিরস্কার করা উচিত এমনটা বলেছিলেন ফারহা, এরপর তার বিরুদ্ধে ফুঁসে উঠেন উরফি।

নিউজটি শেয়ার করতে নিচের বাটনগুলোতে চাপ দিন

Facebook
Twitter
WhatsApp
LinkedIn
Print

আপনার মতামত প্রকাশ করুন

এ বিভাগের আরো খবর

ফেসবুক পেজে লাইক দিন

বিভাগীয় সংবাদ