বাংলাদেশের তৃতীয় ওয়ানডের টিকিট শেষ

বাংলাদেশ-আয়ারল্যান্ড সিরিজ সরাসরি সম্প্রচার করতে শুরুতে আগ্রহ দেখায়নি কোনো প্রতিষ্ঠান। যদিও শেষ সময়ে এসে ক্রিকেট ভক্তদের সেই আক্ষেপ ঘুচেছে। এই ঘটনা থেকে এটা স্পষ্ট যে, এই সিরিজের ব্যবসায়িক গুরুত্ব অনেকটাই কম। তবে এই সিরিজ নিয়ে দর্শকদের আগ্রহ কতটা তা গত দুই ম্যাচেই দেখা গেছে। আর এবার জানা গেল, তৃতীয় ওয়ানডে ম্যাচের সব টিকিট ইতোমধ্যেই শেষ হয়ে গেছে।

বাংলাদেশ-আয়ারল্যান্ড যে মাঠে খেলছে, চেমসফোর্ডের সেই কাউন্টি গ্রাউন্ড ইংল্যান্ডের কাউন্টি ক্রিকেট ক্লাব এসেক্সের হোম ভেন্যু। চেমসফোর্ড কাউন্টি গ্রাউন্ডের গ্যালারিতে মোট দর্শক ধারণক্ষমতা ৬ হাজার ৫০০।

আজ ক্লাবের ওয়েবসাইটে প্রকাশিত এক বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, রোববার স্থানীয় সময় বেলা পৌনে ১১টায় শুরু হতে যাওয়া বাংলাদেশ-আয়ারল্যান্ড তৃতীয় ওয়ানডের সব টিকিট বিক্রি হয়ে গেছে। ম্যাচের দিন স্টেডিয়ামের গেটে টিকিট কেনার সুযোগ নেই।

এবার ওয়ানডে সিরিজের তিনটি ম্যাচই রাখা হয়েছে এই মাঠে। যার প্রথমটি বৃষ্টিতে পণ্ড হয়ে যাওয়ার পর দ্বিতীয়টিতে ৩ উইকেটে জিতে ১-০ ব্যবধানে এগিয়ে আছে তামিম ইকবালের দল। আগামীকাল সিরিজের তৃতীয় ও শেষ ওয়ানডে শুরু হবে বাংলাদেশ সময় পৌনে চারটায়।

নিউজটি শেয়ার করতে নিচের বাটনগুলোতে চাপ দিন

Facebook
Twitter
WhatsApp
LinkedIn
Print

আপনার মতামত প্রকাশ করুন

এ বিভাগের আরো খবর

ফেসবুক পেজে লাইক দিন

বিভাগীয় সংবাদ