ঈদের দিনে মাগুরায় ব্যাট হাতে সাকিব

ক্রিকেটের চিরচেনা সেই ব্যস্ততা না থাকায় এবারের ঈদে পরিবারের সঙ্গে আনন্দ ভাগাভাগির ফুরসত পেয়েছেন ক্রিকেটাররা। জাতীয় দলের বেশিরভাগ ক্রিকেটার ঈদ পালন করছেন পরিবারের সঙ্গে। পরিবারসহ সৌদি আরবে ঈদ উদযাপন করছেন সাবেক অধিনায়ক মাশরাফি বিন মোর্ত্তজা। এদিকে, গ্রামের বাড়িতে গেছেন সাকিব ও মুশফিকরা।

২০১৭ সালের পর এবারই প্রথম নিজ শহর মাগুরাতে ঈদ করছেন টাইগার অলরাউন্ডার সাকিব আল হাসান। যদিও গুঞ্জন ছিল টাইগারদের টি-টোয়েন্টি ও টেস্ট কাপ্তান ঈদ করবেন আমেরিকাতে। তবে শেষ পর্যন্ত তারকা এই ক্রিকেটার মাগুরাতেই গেলেন।

আজ (শনিবার) সকালে স্থানীয় ঈদগাহে ঈদের নামায শেষে মুসল্লি ও ভক্তদের শুভেচ্ছা বিনিময় করতে দেখা যায় তাকে। তবে দুপুর না গড়াতেই দেখা গেল ব্যাট হাতে নেমে পড়েছেন সাকিব। গ্রামের কিশোরদের সঙ্গে টেপ টেনিস বলে ব্যাট হাতে ব্যাটিং করেছেন তিনি।

কথায় আছে, ঢেঁকি স্বর্গে গেলেও ধান ভানে। ছুটি কাটাতে গ্রামে গিয়ে সেখানেও মেতে উঠলেন ক্রিকেট ব্যাট হাতে। এর আগে বন্ধুবান্ধবদের সঙ্গে ঘুরে বেড়াতে দেখা যায় সাকিবকে।

জানা গেছে, কয়েক দিনের মধ্যেই সাকিব উড়াল দেবেন আমেরিকাতে। সেখানে স্ত্রী ও তিন সন্তান রয়েছে। এরপর যুক্তরাষ্ট্র থেকেই আয়ারল্যান্ডের বিপক্ষে ওয়ানডে সিরিজ খেলতে সাকিব যোগ দেবেন ইংল্যান্ডে।

নিউজটি শেয়ার করতে নিচের বাটনগুলোতে চাপ দিন

Facebook
Twitter
WhatsApp
LinkedIn
Print

আপনার মতামত প্রকাশ করুন

এ বিভাগের আরো খবর

ফেসবুক পেজে লাইক দিন

বিভাগীয় সংবাদ