‘সবাই আমাকে ক্ষমা করবেন’

বলিউডে সবাই তাকে ‘কন্ট্রোভার্সি কুইন’ হিসেবেই চেনেন। যেকোনো সময় যে কাউকে তোপ দাগানো যেন জলভাত তার কাছে। এবার সুর ‘নরম’ করলেন কঙ্গনা রানাউত। এদিন বিনয়ী, নম্র, ক্ষমাপ্রার্থী কঙ্গনা ধরা দিলেন ক্যামেরায়। জন্মদিনে হঠাৎই ভোলবদল করলেন তিনি।

আজ (২৩ মার্চ), ৩৬তম জন্মদিন কঙ্গনার। নিজের জন্মদিন উপলক্ষ্যে বৃহস্পতিবার ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করে সবার কাছে ক্ষমা চাইলেন তিনি। সবুজ রঙের জমকালো শাড়ি এবং গলাভর্তি ভারী গয়না পরে একেবারে অন্যরকম সেজেছেন কঙ্গনা।

সেই ভিডিওতেই কঙ্গনা বলেন, ‘আমার শত্রুরা আমাকে শান্তিতে থাকতে দেয় না। আমি যতই সফল হই না কেন, আমাকে টেনে নামাবেই। তবে হ্য়াঁ, এই মানুষদের থেকে অনেক কিছু শিখেছি। সংগ্রাম করার শক্তি পেয়েছি। তাদেরকে ধন্যবাদ। আর সমাজের খাতিরে অনেক সময়ই অনেককে ব্যক্তিগত আক্রমণ করেছি, তাদের কাছে ক্ষমা চাইছি। আমাকে ভুল বুঝবেন না। আমার মনে স্নেহ এবং সুন্দর ভাবনাই রয়েছে।’

প্রসঙ্গত, বিগত বছরগুলোতে কঙ্গনার ঝুলিতে কোনো হিট সিনেমাই নেই। সবশেষ হিটের দেখা পেয়েছিলেন ২০১৫ সালে মুক্তি পাওয়া ‘তনু ওয়েডস মনু রিটার্নস’ ছবির হাত ধরে। আগামীতে তাকে দেখা যাবে ‘তেজস’, ‘ইমার্জেন্সি’র মতো সিনেমাগুলোতে। এছাড়া সম্প্রতি দক্ষিণী নির্মাতা ও কোরিওগ্রাফার রাঘব লরেন্সের সঙ্গে ‘চন্দ্রমুখী ২’ সিনেমার শুটিংও শেষ করেছেন কঙ্গনা রানাউত।

নিউজটি শেয়ার করতে নিচের বাটনগুলোতে চাপ দিন

Facebook
Twitter
WhatsApp
LinkedIn
Print

আপনার মতামত প্রকাশ করুন

এ বিভাগের আরো খবর

ফেসবুক পেজে লাইক দিন

বিভাগীয় সংবাদ