চতুর্থ বিয়ের প্রস্তুতি নিচ্ছেন কিম কার্দাশিয়ান

এর আগে তিন বিয়ে করেছেন। প্রথম দুটোর কথা নাকি ঠিকভাবে বুঝে উঠতেই পারেননি। তবে তৃতীয়টি বুঝতে পারলেও সেটিও টেকেনি। এবার চতুর্থ বিয়ের প্রস্তুতি নিচ্ছেন মডেল-অভিনেত্রী কিম কার্দাশিয়ান। তার এবারের পাত্র কেমন হবে সম্প্রতি সেটিও জানিয়েছেন তিনি।

আর কত একা থাকা! তাই আবার ‘ডেট’ করার পরিকল্পনা করছেন অভিনেত্রী। গত বছরের আগস্টে প্রাক্তন প্রেমিক কৌতুক অভিনেতা পিট ডেভিডসনের সঙ্গে বিচ্ছেদ হয়ে গেছে। তাদের এই বিচ্ছেদের কারণ ছিল দুজনের অতিরিক্ত কর্মব্যস্ততা।

চার সন্তানের জননী কিম আবারও বিয়ে করে বাচ্চার মা হতে চান। সঙ্গী হিসেবে তিনি এবার এমন কাউকে বেছে নিতে চান যিনি হলিউডে জনপ্রিয় নন। তবে অর্থনীতির সঙ্গে জড়িত এমন কেউ হলে প্রাধান্য পাবেন।

চতুর্থ বিয়ে ভাবনা প্রসঙ্গে কিম বলেন, ‘চতুর্থ বিয়েই আমার জন্য সৌভাগ্যের হবে। তবে তৃতীয় বিয়েটিই আমার প্রথম সত্যিকারের বিয়ে। তার আগের দুটি বিয়ে যে কী করে হলো, ঠিকঠাক বুঝে উঠতে পারিনি।’

২০০২ সালে মিউজিক প্রোডিউসার ড্যামন থমাসকে বিয়ে করেছিলেন তিনি। ২০০৪ সাল অবধি ছিলেন সেই সম্পর্কে। দ্বিতীয় বিয়েটি টিকেছিল অল্প কিছু দিন। এরপর র‌্যাপার কেনি ওয়েস্টের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন কিম কার্দাশিয়ান। গত বছর বিবাহবিচ্ছেদ ঘটে এই তারকা দম্পতির।

নিউজটি শেয়ার করতে নিচের বাটনগুলোতে চাপ দিন

Facebook
Twitter
WhatsApp
LinkedIn
Print

আপনার মতামত প্রকাশ করুন

এ বিভাগের আরো খবর

ফেসবুক পেজে লাইক দিন

বিভাগীয় সংবাদ