গোপনে ভিডিও ধারণ : আলিয়ার মতো ভুক্তভোগী ইয়ামিও

তারকাদের ব্যক্তিগত জীবন নিয়ে সাধারণ মানুষের মধ্যে সব সময়ই কৌতূহল থাকে। মাঝে মধ্যে এমন কৌতূহল বিপদে ফেলে দেয় খোদ তারকাদেরই। হুমকির মুখে পড়ে ব্যক্তিগত নিরাপত্তা। যা তাদের ক্যারিয়ার পর্যন্ত ধ্বংস করে দিতে পারে। সম্প্রতি নিজের বাড়িতেই ফোটোশিকারিদের লেন্সবন্দি হন আলিয়া ভাট।

তবে শুধু আলিয়াই নন তার মতো একই ধরনের ঘটনার শিকার হয়েছিলেন ইয়ামি গৌতমও। তবে মুম্বাইয়ে নয়, অভিনেত্রীর সঙ্গে এ অপ্রীতিকর ঘটনা ঘটে হিমাচল প্রদেশে। বিষয়টি নিয়ে এবার মুখ খুলেছেন ‘উরি’র অভিনেত্রী।

গোপনে তার ভিডিও রেকর্ড করা হচ্ছে। সেই সময় বুঝতে পর্যন্ত পারেননি ইয়ামি। নিজেকে অনুরাগী দাবি করে নায়িকার সঙ্গে ছবি তুলতে আসেন এক যুবক। এদিকে ছবি তুলতে আসার ওছিলায় অভিনেত্রীর সঙ্গে কাটানো প্রতিটা মুহূর্তের ভিডিও করে নেন তিনি।

ইয়ামি বলেন, ছেলেটি এসে বলে ছবি তুলব। আমিও বাধা দিইনি, জানি ছোট জায়গা, তবে বুঝিনি যে ও ভিডিও করছে। পরে দেখি ওই ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করে ১০ লক্ষেরও বেশি ভিউ পেয়েছে। এই ধরনের ঘটনা অত্যন্ত নিম্ন রুচির পরিচয় দেয়।

সদ্য আলিয়ার সঙ্গেও ঠিক এমনই এক ঘটনা ঘটে। অলস দুপুরে তিনি যখন নিজের মতো ছিলেন, পাশের বাড়ির ছাদ থেকে দুই ব্যক্তি ক্যামেরা তাক করে বসেছিলেন অভিনেত্রীর ঘরের দিকে। পর্দার ‘গঙ্গুবাঈ’-এর ক্ষণিকের অসতর্ক মুহূর্তের ছবি লেন্সবন্দি করে ছড়িয়ে দেন সেই দুই অজ্ঞাতনামা ব্যক্তি। বিষয়টি নিয়ে প্রতিবাদ করেছিলেন আলিয়া। অভিনেত্রীর প্রতিবাদকে সমর্থন জানিয়েছিলেন করণ জোহর, অর্জুন কাপুরের মতো বলিউডের তারকারা।

নিউজটি শেয়ার করতে নিচের বাটনগুলোতে চাপ দিন

Facebook
Twitter
WhatsApp
LinkedIn
Print

আপনার মতামত প্রকাশ করুন

এ বিভাগের আরো খবর

ফেসবুক পেজে লাইক দিন

বিভাগীয় সংবাদ