সিংগাইরে খুন হওয়া নারীর লাশ উদ্ধার

:: মানিকগঞ্জ প্রতিনিধি ::

মানিকগঞ্জের সিংগাইরে ধলেশ্বরী নদীর পাড় থেকে জাহানারা (৪০) নামের খুন হওয়া এক নারীর লাশ উদ্ধার করেছেন থানা পুলিশ। নিহত ওই নারী বাগেরহাট জেলার মোড়লগঞ্জ থানার দক্ষিন তেলিগাতী গ্রামের হাফিজ উদ্দিনের স্ত্রী।

মঙ্গঁলবার (১৪ ফেব্রুয়ারি) নিহতের ভাই সাহার আলী বাদী হয়ে সিংগাইর থানায় হত্যা মামলা দায়ের করেছেন। এর আগে সোমবার সন্ধ্যার দিকে উপজেলার ধল্লা ইউনিয়নের ফোর্ডনগর নদী পাড়ের জনৈক চান মিয়ার খেসারি ক্ষেত থেকে ওই নারী লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠায় পুলিশ।

পুলিশ জানায় নিহতের মুখ মন্ডলে আঘাতের চিহ্নসহ গলায় গামছা পেঁচানো ছিল।তাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে।

নিহতের বড় বোন মুক্তিযোদ্ধা মমতাজ জানান, জাহানারার স্বামী দ্বিতীয় বিয়ে করায় দ্বন্ধের কারনে ঢাকার কল্যানপুর এলাকায় ভাড়া বাসায় থাকতেন। গত ১১ ফেব্রুয়ারি বিকেল ৫ টার দিকে বাসা থেকে বের হয়ে আর ফিরেনি। তার নিখোঁজের ঘটনায় পর দিন ভাই সাহার আলী মিরপুর থানায় জিডি করেন। সোমবার সন্ধ্যায় জাহানারার পরিচিত সিংগাইর এলাকার মিতু নামের এক নারীর মাধ্যমে খবর পেয়ে ঘটনাস্থলে এসে লাশ শনাক্ত করেন। নিহতের পরিবারের দাবী তার স্বামী ও পরিবারের লোকজন মিলে জাহানারাকে পরিকল্পিতভাবে হত্যা করেছে।

এ দিকে স্থানীয়রা জানিয়েছেন জাহানারা এ এলাকায় সাথী নামে পরিচিত। কলগার্ল হিসেবে সে মাঝে মধ্যেই এ এলাকায় আসতেন।

সিংগাইর থানার অফিসার ইনচার্জ সফিকুল ইসলাম মোল্যা বলেন, খুনের মোটিভ শনাক্ত করা হয়েছে। দ্রুত গ্রেফতার করা হবে।

নিউজটি শেয়ার করতে নিচের বাটনগুলোতে চাপ দিন

Facebook
Twitter
WhatsApp
LinkedIn
Print

আপনার মতামত প্রকাশ করুন

এ বিভাগের আরো খবর

ফেসবুক পেজে লাইক দিন

বিভাগীয় সংবাদ