সিংগাইরে নারীকে শ্লীলতাহানির অভিযোগে থানায় মামলা, গ্রেফতার ৩

ফাঁকা বাড়িতে একা পেয়ে এক নারীকে শ্লীলতাহানির অভিযোগে পুলিশ ৩ জনকে গ্রেফতার করেছে। ভুক্তভোগী ওই নারীর পিতা বাদী হয়ে শনিবার (১৫ অক্টোবর) মামলা দায়ের করেন।

গ্রেফতারকৃতরা হচ্ছে উপজেলার বলধারা ইউনিয়নের বড়বাঁকা গ্রামের ইদ্রিস আলীর পুত্র ইমন (২৩), জহিরুল ইসলামের পুত্র রিফাত(১৮) ও মৃত অছিমুদ্দিনের পুত্র জসিম।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, ভিকটিমকে শুক্রবার বিকেলে একা বাড়িতে পেয়ে অভিযুক্ত ৩ জন মিলে শ্লীলতাহানির চেষ্টা করে। এ সময় ওই নারী কৌশলে ছুঁটে গিয়ে ঘরে ঢুকে দরজা বন্ধ করে দেয়। পরে এলাকাবাসী মিমাংসার কথা বলে জড়িত ইমন, রিফাত ও জসিমকে ডেকে আনে। এ সময় উত্তেজিত জনতা জসিমকে বেধড়ক মারধর করে। অপর দু’জন পাশর্^বর্তী ঘরে আশ্রয় নেয়। খবর পেয়ে থানা পুলিশ ৩ জনকে আটক করে। এ সময় বিক্ষুদ্ধ জনতা পুলিশের গাড়ি লক্ষ্য করে ঢিল ছুঁড়ে। জনৈক পৌর কাউন্সিলরকেও লাি ত করে। অভিযুক্ত রিফাতের পিতা জহিরুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করেন।

মামলার তদন্ত কর্মকর্তা এসআই মো. আবুল হোসেন বলেন, আটককৃত ৩ জনকে কোর্টে চালান করা হয়েছে। ভিকটিমকে ২২ ধারার জন্য আদালতে প্রেরণ করা হয়েছে। সিংগাইর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সফিকুল ইসলাম মোল্যা বলেন, ঘটনাটি দুঃখজনক। উত্তেজিত জনতা পুলিশের গাড়ীতে নয় , আসামীদের লক্ষ্য করে ঢিল ছুঁড়েছে।
বার্তা প্রেরক

নিউজটি শেয়ার করতে নিচের বাটনগুলোতে চাপ দিন

Facebook
Twitter
WhatsApp
LinkedIn
Print

আপনার মতামত প্রকাশ করুন

এ বিভাগের আরো খবর

ফেসবুক পেজে লাইক দিন

বিভাগীয় সংবাদ