ইবি হিসাব বিজ্ঞান বিভাগের নবীন বরণ অনুষ্ঠিত

:: ইবি প্রতিনিধি ::

নানা আয়োজনের মধ্য দিয়ে ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) হিসাব বিজ্ঞান ও তথ্য পদ্ধতি বিভাগের নবীন বরণ অনুষ্ঠিত হয়েছে। বুধবার (০৮ ফেব্রুয়ারি) বিশ্ববিদ্যালয় ব্যবসায় প্রসাশন  অনুষদ ভবনের বিভাগীয় সেমিনার কক্ষে এই আয়োজন করে বিভাগটি। অনুষ্ঠানে স্নাতক (সম্মান) ২০২১-২২ শিক্ষাবর্ষের নবীন শিক্ষার্থীদের বরণ করে নেওয়া হয়।

এসময় নবীনদের পরিচয় গ্রহণ, তাদের অভিব্যক্তি প্রকাশ ও তাদের মাঝে উপহার সামগ্রী বিতরণ এবং সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বিভাগের সভাপতি অধ্যাপক ড. জাকির হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যবসায় প্রসাশন অনুষদের ডিন অধ্যাপক সাইফুল ইসলাম। এছাড়াও বিভাগের অধ্যাপক ড. মিজানুর রহমান, অধ্যাপক ড. আবু সিনা, অধ্যাপক ড. কাজী আখতার হোসেন, অধ্যাপক ড. অরবিন্দ সাহা, অধ্যাপক ড. শেলীনা নাসরীন, অধ্যাপক ড. আব্দুস সবুর, সহকারী অধ্যাপক নাজমুল হুদা, কামাল উদ্দীন, শাহাবুব আলম সহ আরো অনেকে উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটি যৌথভাবে সঞ্চালনা করেন জুবায়ের সালমান এবং জান্নাত-এ-নুর মারিয়া।

প্রধান অতিথির বক্তব্যে অধ্যাপক সাইফুল ইসলাম বলেন, ‘নবীনদের এরকম একটি গোল্ডেন বিভাগে ভর্তি হওয়ার জন্য অভিনন্দন।  এ বিভাগে শুধু সিলেবাসভুক্ত পড়াশোনা করা হয়না এর পাশাপাশি কো-কারিকুলাম শিক্ষা কার্যক্রম সর্বোচ্চ গুরুত্ব সহকারে অন্তুর্ভুক্তিকরণ করা হয়েছে। সর্বোপরি এ বিভাগটি তোমাদের ভবিষ্যৎ উজ্জ্বল এবং সুপ্রসন্ন করতে সহায়ক হোক সেই প্রত্যাশা।’

অনুষ্ঠানের শুরুতে ফুল ও ব্যাগসহ নানা উপহার সামগ্রীর মাধ্যমে নবীন শিক্ষার্থীদের বরণ করে নেন বিভাগের শিক্ষক ও শিক্ষার্থীরা। পরে নবীন শিক্ষার্থীদের অনুভূতি প্রকাশ ও পরিচয় গ্রহণসহ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

নিউজটি শেয়ার করতে নিচের বাটনগুলোতে চাপ দিন

Facebook
Twitter
WhatsApp
LinkedIn
Print

আপনার মতামত প্রকাশ করুন

এ বিভাগের আরো খবর

ফেসবুক পেজে লাইক দিন

বিভাগীয় সংবাদ