অপ্রয়োজনীয় শরীর প্রদর্শন করতে চাই না: পিয়া

বলিউডের নতুন প্রজন্মের অভিনেত্রী পিয়া বাজপেয়ী। সিনেমায় অপ্রয়োজনীয় ভাবে শরীর দেখাতে রাজি নন তিনি। মানসম্মত চরিত্রেই কাজ করতে চানি এই অভিনেত্রী। সম্প্রতি নিজের মুখে এমনটা জানিয়েছেন পিয়া।

পিয়া বাজপেয়ী ভারতের উঠতি একজন অভিনেত্রী। দক্ষিনের জনপ্রিয় এই অভিনেত্রী পা বাড়িয়েছেন বলিউডেও। ‘মির্জা জুলিয়েট’, ‘মুম্বাই দিল্লি মুম্বাই’, ‘এক্স পাস্ট ইজ প্রেজেন্ট’ সিনেমাগুলোতে অভিনয় করে বেশ জনপ্রিয়তা পান অভিনেত্রী। এছাড়াও নিয়মিত সিনেমার প্রস্তাব পাচ্ছেন পিয়া। তবে নিজের নীতির বাইরে কখনো কাজ করবেন না, এমনটাই জানালেন তিনি। অভিনেত্রীর মতে, শরীর দেখিয়ে জনপ্রিয়তা পাওয়ার চেয়ে গুরুত্বপূর্ণ চরিত্রে কাজ করতে চান তিনি।

সাম্প্রতিক একটি সাক্ষাৎকারে পিয়া বলেন, ‘ভাল কাজের সংজ্ঞা বিভিন্ন অভিনেতাদের জন্য আলাদা। আমার কাছে ভাল কাজের সংজ্ঞা হচ্ছে আমি অশ্লীল এবং সস্তাজাতীয় কিছুর অংশ হতে চাই না। অপ্রয়োজনীয় শরীর প্রদর্শনীর কারণে আমি বেশ কয়েকটি প্রকল্পকে না বলেছি। আমি যে জিনিসগুলো করতে অস্বস্তি বোধ করি, পর্দায় তা দেখাতে পারি না। এই কারণেই দর্শক আমাকে কেবল অর্থপূর্ণ চরিত্রে দেখতে পাবেন। সেটি আঞ্চলিক কাজই হোক না কেন। ‘কো লাল’ ও ‘দালাম’-এর মতো চলচ্চিত্র আমার এই ধারণাকে অনেকটাই সঠিক প্রমাণ করেছে।’

পিয়া বাজপেয়ী তার পরবর্তী চলচ্চিত্র ‘লস্ট’-এর মুক্তির অপেক্ষায় রয়েছেন যা শিকাগো ফিল্ম ফেস্টিভ্যালে প্রদর্শন করা হয়েছে। চলচ্চিত্রটির প্রধান ভূমিকায় অভিনয় করেছেন ইয়ামি গৌতম। অনিরুদ্ধ রায় চৌধুরী পরিচালিত চলচ্চিত্রটি আগামী মাসেই মুক্তি পাবে।

নিউজটি শেয়ার করতে নিচের বাটনগুলোতে চাপ দিন

Facebook
Twitter
WhatsApp
LinkedIn
Print

আপনার মতামত প্রকাশ করুন

এ বিভাগের আরো খবর

ফেসবুক পেজে লাইক দিন

বিভাগীয় সংবাদ