ব্রাজিল গোল করলেই টপলেস হবেন তিনি!

বিশ্বকাপের প্রথম কোয়ার্টার ফাইনালে মাঠে নামছে টুর্নামেন্টের অন্যতম শক্তিশালী দল ব্রাজিল। শুক্রবার (৯ ডিসেম্বর) বাংলাদেশ সময় রাত ৯টায় ক্রোয়েশিয়ার মুখোমুখি হবে নেইমারের দল। এই ম্যাচ নিয়ে দুনিয়া জুড়ে ছড়িয়ে থাকা ব্রাজিল ভক্তদের উচ্ছ্বাসের কমতি নেই। ব্রাজিল জিতবেন বলে নানান চ্যালেঞ্জও ছুঁড়ে দিচ্ছেন অনেকে।

ব্রাজিলের মডেল ডায়ান টোমাজন জানিয়েছেন, তার দেশ কোয়ার্টার ফাইনালে গোল করলেই টপলেস হবেন তিনি। ২৪ বছর বয়সী ডায়ান টোমাজন ঘোষণাটি দিয়েছেন প্রায় সপ্তাহখানেক আগে। বলেছেন, ‘প্রতিটি গোলের পরই ভক্তদের সঙ্গে টপলেস ছবি ভাগাভাগি করব।’

মডেল হিসেবে এখনো তেমন পরিচিতি পাননি ডায়ান টোমাজন। তবে এই ঘোষণার পর তাকে নিয়ে বিভিন্ন গণমাধ্যম সংবাদ প্রকাশ করেছে। নেটিজেনদের অনেকে অবশ্য বলছেন, আলোচনায় আসতেই টপলেস হওয়ার ঘোষণা দিয়েছেন এই মডেল।

ডায়ান টোমাজন মনে করেন, এবারের বিশ্বকাপ জেতার অন্যতম দাবিদার ব্রাজিল। তিতের দলের চ্যাম্পিয়ন হওয়ার সব সামর্থ্যই আছে। মাথা ঠান্ডা করে খেললে আগের দুই পর্বের মতো সামনের বাধাগুলোও টপকে যাবে তার দেশ।

ইনস্টাগ্রামেও বেশ নিয়মিত ডায়ান টোমাজন। নিয়মিতই সেখানে ছবি পোস্ট করেন । কোয়ার্টার ফাইনালে ব্রাজিল গোল করার পর তিনি সত্যিই টপলেস হন কিনা সেটাই এখন দেখার বিষয়।

নিউজটি শেয়ার করতে নিচের বাটনগুলোতে চাপ দিন

Facebook
Twitter
WhatsApp
LinkedIn
Print

আপনার মতামত প্রকাশ করুন

এ বিভাগের আরো খবর

ফেসবুক পেজে লাইক দিন

বিভাগীয় সংবাদ