স্ন্যাপড্রাগন ৬৮৫ প্রসেসরের নতুন স্মার্টফোন রেডমি নোট ১২

বাংলাদেশের বাজারে শাওমি নিয়ে এসেছে স্ন্যাপড্রাগন ৬৮৫ প্রসেসরের নতুন স্মার্টফোন রেডমি নোট ১২।

রেডমিনোট১২ স্মার্টফোনে রয়েছে শক্তিশালী ৬ ন্যানোমিটার প্রযুক্তির আপটু ২.৮ গিগাহার্জ অক্টা-কোর স্ন্যাপড্রাগন ৬৮৫ প্রসেসর। যা দীর্ঘ সময় শক্তি ধরে রেখে সর্বোচ্চ পারফরম্যান্স প্রদান করে। এতে থাকা আড্রেনো ৬১০ জিপিইউ দেয় বিদ্যুৎগতি, ফলে আপনার ডিভাইসটির পারফরম্যান্সকে নিয়ে যায় পরবর্তী ধাপে।

শাওমি বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার জিয়া উদ্দিন চৌধুরী বলেন, শাওমি বাংলাদেশ তার রেডমি নোট সিরিজের জন্য গর্বিত। বাংলাদেশে রেডমি নোট সিরিজ হলো শাওমির সবচেয়ে জন প্রিয়পণ্য। এই সিরিজের ফোন গুলো ফ্ল্যাগশিপ লেভেলের অভিজ্ঞতা দেওয়ায় ফ্যানদের কাছে ধারাবাহিকভাবে অত্যধিক জনপ্রিয় হয়ে উঠেছে।

আগে যেসব নোট সিরিজের পণ্য এসেছে, তার প্রত্যেকটিতেই ছিল অসাধারণ স্পেসিফিকেশন। আমি বিশ্বাস করি রেডমিনোট১২ স্মার্টফোনটির মাধ্যমে আমরা নোট সিরিজের উদ্ভাবনী সক্ষমতা ধরে রেখে গ্রাহকদের জন্য আরও দারুন কিছু নিয়ে এসেছি। ফোনটিতে আছে ১২০ হার্জ রিফ্রেশ রেটের অসাধারণ অ্যামোলেড ডিসপ্লে, আরও উন্নত মেমোরি এবং দীর্ঘস্থায়ী ৫০০০ এমএএইচ ব্যাটারির সঙ্গে পাওয়া যাবে স্মুথ ও আরামদায়ক ভিউয়িং এক্সপেরিয়েন্স। সব মিলিয়ে রেডমিনোট১২ হতে যাচ্ছে বাংলাদেশের মানুষের পছন্দের জনপ্রিয় একটি স্মার্টফোন।

রেডমি নোট১২ এসেছে বড় আকারের ৬ দশমিক ৬৭ ইঞ্চির অ্যামোলেড ডট ডিসপ্লের সঙ্গে এফএইচডি প্লাস রেজ্যুলেশনে। এই ডিভাইসটির ১২০ রিফ্রেশরেট গেম খেলতে বা স্ক্রলিং করার সময় মসৃণ অ্যানিমেশন এবং বিরামহীন ট্রানজিশন দেয়। অ্যামোলেডের পাইওনিয়ার ফিচার ডিসিআই-পি ৩ ওয়াইড কালার গামুট, ডিসেপ্লটিকে বর্ণিল রং এবং দিনের আলোর উজ্জ্বল তাতেও স্ক্রিনে পরিস্কার দেখার বিষয়টি নিশ্চিত করে।

শক্তিশালী এই আইট্রিপল রিয়ার ক্যামেরার য়েছে রেডমি নোট১২ ডিভাইসটিতে। যার প্রাথমিক ৫০ মেগাপিক্সেলের ক্যামেরার সাহায্যে নেওয়া যাবে সুন্দর মূহূর্তের ছবিগুলো। সেই সঙ্গে থাকা ৮ মেগা পিক্সেলের আল্ট্রা-ওয়াইড ক্যামেরা এবং ২ মেগাপিক্সেলের ম্যাক্রো ক্যামেরায় শাওমি রেডমিনোট ১২ ব্যবহারকারীদের দেয় ছবি তোলার অবাধ স্বাধীনতা। সেলফি নিতে ফোনটির সামনে দেয়া হয়েছে ১৩ মেগাপিক্সেলের ক্যামেরা।

দেশ জুড়ে রেডমি নোট১২ স্মার্টফোনটি তিনটি স্টাইলিশ -অনিক্সগ্রে, আইসব্লু এবং মিন্ট গ্রিন রঙে পাওয়া যাচ্ছে। দেশের বাজারে রেডমি নোট১২ স্মার্টফোনটির ৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি রোম ভ্যারিয়েন্টটির দাম ১৯,৯৯৯ টাকা।

নিউজটি শেয়ার করতে নিচের বাটনগুলোতে চাপ দিন

Facebook
Twitter
WhatsApp
LinkedIn
Print

আপনার মতামত প্রকাশ করুন

এ বিভাগের আরো খবর

ফেসবুক পেজে লাইক দিন

বিভাগীয় সংবাদ