সেই তরুণীকে এবার দুনিয়া থেকে সরিয়ে দেওয়ার হুমকি

বরিশালে জান্নাতুল মাহি নামে এক তরুণীকে প্রকাশ্যে নির্যাতন ও শ্লীলতাহানির ঘটনায় মামলা করায় এবার তাকে হত্যার হুমকি দিয়েছেন আসামিরা। আদালত থেকে জামিন পেয়ে মামলার বাদীর বাসার সামনের সড়কে এসে আসামিরা হুমকি দেন। এ ঘটনায় মেট্রোপলিটন এয়ারপোর্ট থানায় জীবনের নিরাপত্তা চেয়ে আবেদন করেছেন নির্যাতনের শিকার ওই তরুণী।

বিষয়টি নিশ্চিত করেছেন এয়ারপোর্ট থানার উপপরিদর্শক (এসআই) এরশাদুল হক। তিনি বলেন, আমরা অভিযোগ তদন্ত করে দেখছি।

জানা গেছে, বরিশাল সিটি কর্পোরেশনের ২৯ নং ওয়ার্ডের বাঘিয়ায় বাসিন্দা মৃত পাঞ্জেত আলীর ছেলে চাকরিচ্যুত সার্ভেয়ার মোতালেব হোসেন হাওলাদারের নেতৃত্বে ১৭/১৮ জনের একটি দল গত ২৬ জুন বিকেলে বরিশাল শহীদ আবদুর রব সেরনিয়াবাত আইন মহাবিদ্যালয়ের ছাত্রী জান্নাতুল মাহিকে প্রকাশ্যে নির্যাতন ও শ্লীলতাহানি করে। এ ঘটনায় মোতালেব হোসেনসহ ১২ জনের নাম উল্লেখ করে এয়ারপোর্ট থানায় মামলা করেন নির্যাতনের শিকার ওই তরুণী।

মামলায় ২ জুলাই আদালতে অগ্রিম জামিন পেয়ে মোতালেবের নেতৃত্বে আসামি সজল, শাওন ও মামুন তার বাসার সামনে গিয়ে মামলা তুলে নেওয়ার জন্য হুমকি দেন। এ সময়ে কথা না শুনলে গুম-খুন করা হবে বলেও জানিয়ে যান।

জান্নাতুল মাহি বলেন, আমি নির্যাতনের শিকার হলাম। এখন নিরাপত্তাহীনতায় আছি। আসামিরা সব সময় আমাকে নজরদারিতে রাখে। কখন কী হয়ে যায় জানি না। তারা আমাকে দুনিয়া থেকে সরিয়ে দেওয়ার হুমকি দিচ্ছে। আমি জীবন নিয়ে পুরোপুরি শঙ্কায় আছি।

উল্লেখ্য, মোতালেব হাওলাদারের বিরুদ্ধে এর আগেও অন্যের জমি দখলের অভিযোগ রয়েছে। তার বিরুদ্ধে এক নারী দুর্নীতি দমন কমিশনে অভিযোগ করেন। পরে অভিযোগের ভিত্তিতে সংবাদ প্রচার করায় সাংবাদিক ও অভিযোগকারীসহ বেশ কয়েকজনের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেন তিনি।

নিউজটি শেয়ার করতে নিচের বাটনগুলোতে চাপ দিন

Facebook
Twitter
WhatsApp
LinkedIn
Print

আপনার মতামত প্রকাশ করুন

এ বিভাগের আরো খবর

ফেসবুক পেজে লাইক দিন

বিভাগীয় সংবাদ