সাপ্তাহিক চাকরির খবর : ২২ এপ্রিল, ২০২২

চলতি সপ্তাহে সরকারি ও বেসরকারি বেশ কয়েকটি প্রতিষ্ঠান নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে। পদ ও প্রতিষ্ঠান অনুসারে নিয়োগ প্রক্রিয়া ভিন্ন। কোন কোন প্রতিষ্ঠান নিয়োগ দেবে লিখিত ও মৌখিক পরীক্ষার ভিত্তিতে। আবার কোনো কোনো প্রতিষ্ঠান নিয়োগ দেয় শুধুমাত্র মৌখিক পরীক্ষার ভিত্তিতে। ভিন্নতা থাকে আবেদন প্রক্রিয়াতেও। কোথাও আবেদন করতে হয় অনলাইনে, কোথাও ডাকযোগে বা সরাসরি।

এক্ষেত্রে কিছুটা ভুল হলে চাকরি তো হয়ই না। উল্টো জলে যায় আবেদন ফি। সে জন্যই ঢাকাপোস্টের সাপ্তাহিক আয়োজন ‌‌‌‘এক নজরে সপ্তাহের সেরা চাকরি’-

৭০ হাজার টাকা বেতনে আরপিসিএলে চাকরি
রুরাল পাওয়ার কোম্পানি লিমিটেড (আরপিসিএল) সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে। প্রতিষ্ঠানটি ময়মনসিংহ ও জামালপুর জেলার মাদারগঞ্জের প্রকল্পে অস্থায়ী ভিত্তিতে লোকবল নিয়োগ দেবে। আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

বেঙ্গল কমার্শিয়াল ব্যাংকে চাকরির সুযোগ, আবেদন করুন দ্রুত
বেঙ্গর কমার্শিয়াল ব্যাংক সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে। প্রতিষ্ঠানটি তাদের রিলেশনশিপ বিভাগে লোকবল নিয়োগ দেবে। আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

৯০ হাজার টাকা বেতনে রেড ক্রিসেন্টে চাকরি
বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে। প্রতিষ্ঠানটি অস্থায়ী শূন্য পদে লোকবল নিয়োগ দেবে। আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন। বিস্তারিত জানতে ক্লিক করুন এখানে
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অধীনে চাকরি, আবেদন ফি ১০০

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অধীন বাংলাদেশ ফিল্ম আর্কাইভ সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছি। প্রতিষ্ঠানটি ‘দেশি ও বিদেশি উৎস হতে মুক্তিযুদ্ধের অডিও ভিজ্যুয়াল দলিল সংগ্রহ ও সংরক্ষণ এবং বাংলাদেশ ফিল্ম আর্কাইভের সক্ষমতা বৃদ্ধি’ শীর্ষক প্রকল্পে জনবল নিয়োগ দেবে। আগ্রহীরা নির্ধারিত ফরমে আবেদন করতে পারবেন।

স্টুডেন্ট পাইলট নিচ্ছে ইউএস-বাংলা এয়ারলাইন্স, প্রশিক্ষণ ফ্রি
পাইলট হওয়ার সুবর্ণ সুযোগ দিচ্ছে বেসরকারি বিমান সংস্থা ইউএস-বাংলা এয়ারলাইন্স। সম্প্রতি প্রতিষ্ঠানটি একটি নিয়োগ বিজ্ঞপ্তিতে এ কথা জানায়। আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

বেসরকারি ব্যাংকে ভালো পদে চাকরি, থাকছে আকর্ষণীয় বেতন
বেসরকারি বাণিজ্যিক ‘ব্যাংক বেঙ্গল কমার্শিয়াল ব্যাংক লিমিটেড’ সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে। প্রতিষ্ঠানটি তাদের ক্যাশ বিভাগে লোকবল নিয়োগ দেবে। আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

নিউজটি শেয়ার করতে নিচের বাটনগুলোতে চাপ দিন

Facebook
Twitter
WhatsApp
LinkedIn
Print

আপনার মতামত প্রকাশ করুন

এ বিভাগের আরো খবর

ফেসবুক পেজে লাইক দিন

বিভাগীয় সংবাদ