সড়কে প্রাণ গেল কলেজছাত্রের

পঞ্চগড়ের তেঁতুলিয়ার ভজনপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় আব্দুল্লাহ রুবেল (২০) নামের এক কলেজছাত্রের মৃত্যু হয়েছে। রোববার (৫ ফেব্রুয়ারি) বিকেলে ভজনপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত রুবেল উপজেলার বাংলাবান্ধা ইউনিয়নের হাজিপাড়া এলাকার জহির আলীর ছেলে। তিনি মকবুলার রহমান সরকারি কলেজের অনার্সের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী ছিলেন। রুবেল পড়াশোনার পাশাপশি তার বড় ভাই শাহ আলম কিরণের ‘কিরণ ট্রেডার্স’ এর ব্যবসা দেখাশোনা করতেন।

হাইওয়ে পুলিশ ও স্থানীয়রা জানান, দুপুরে ভজনপুর ভিতরগড় রোডে মোটরসাইকেল চালাচ্ছিলেন রুবেল। এ সময় তার মোটরসাইকেলটি নিয়ন্ত্রণহীন হলে হাইড্রোলিক ব্রেক চাপলে বাইক থেকে পড়ে গুরুতর আহত হন রবেল। পরে স্থানীয়দের সহায়তায় স্থানীয় হাসপাতালে নেওয়া হলে তাকে উন্নত চিকিৎসার জন্য রংপুরে পাঠানো হয়। রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বিকেল ৫টার দিকে রুবেল মারা যান।

ভজনপুর হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকির হোসেন মোল্লা বলেন, দুর্ঘটনার পর তার বাইকের বক্স থেকে দুই লাখ টাকা পাওয়া যায়। সম্ভবত তিনি ব্যাংক থেকে টাকা তুলেছিলেন। মূলত মোটরসাইকেলটি চালানোর সময় নিয়ন্ত্রণ হারালে হাইড্রোলিক ব্রেক চাপলে এ দুর্ঘটনা ঘটে।

নিউজটি শেয়ার করতে নিচের বাটনগুলোতে চাপ দিন

Facebook
Twitter
WhatsApp
LinkedIn
Print

আপনার মতামত প্রকাশ করুন

এ বিভাগের আরো খবর

ফেসবুক পেজে লাইক দিন

বিভাগীয় সংবাদ