শহীদ আফ্রিদির মেয়েকে বিয়ে করছেন শাহিন

চোটের কারণে দীর্ঘদিন ধরেই ক্রিকেটের বাইরে আছেন পাকিস্তানের পেসার শাহিন আফ্রিদি। ইনজুরি সারিয়ে খেলতে গিয়েছিলেন টি-টোয়েন্টি বিশ্বকাপে। কিন্তু ফাইনালে আবার চোট পান তারকা এ পেসার। এরপর আবার দুই মাস ধরে ক্রিকেটের বাইরে। তবে এসময়ের মধ্যে সুখবর নিয়ে এলেন ২২ বছর বয়সী পেসার। শহীদ আফ্রিদির মেয়েকে বিয়ে করে জীবনের নতুন ইনিংস শুরু করতে চলেছেন পাকিস্তানের পেস অ্যাটাকের মধ্যমণি।

পাকিস্তানের সাবেক অলরাউন্ডার শহীদ আফ্রিদির বড় মেয়ে আনসাকে বিয়ে করতে যাচ্ছেন শাহিন। গণমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, ফেব্রুয়ারি মাসের ৩ তারিখ আনসার সঙ্গে নিজের নতুন জীবন শুরু করবেন শাহিন। আর এ কারণে এখনই পাকিস্তান ক্রিকেট বোর্ডের কাছে ছুটির আবেদন করে রেখেছেন তিনি।

দুই পরিবারের রীতি মেনেই হচ্ছে বিয়ে। বুহুল আলোচিত বিয়ের আসর বসতে চলেছে পাকিস্তানেই। তবে বড় পরিসরে বিয়ের অনুষ্ঠান হবে ২০২৩ সালের শেষের দিকে। এছাড়া বিয়ের পরপরই ক্রিকেটে ফিরতে পারেন শাহিন, জানা গেছে এমনটাও।

২০২১ সাল থেকেই গুঞ্জন ছিল, পাকিস্তান ক্রিকেটের দুই আফ্রিদির মধ্যে পারিবারিক সম্পর্ক গড়ে উঠতে চলেছে। গণমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, শহীদ আফ্রিদির বড় মেয়ে আনসাকে বহুদিন ধরেই পছন্দ ছিল শাহিনের। সেই কথা জানতে পেরে সাবেক তারকা অলরাউন্ডারের সঙ্গে যোগাযোগ করেন শাহিনের পরিবার। প্রথমে রাজি না থাকলেও পরে মেনে নেন বুম বুম আফ্রিদি। পরে দুই পরিবারের সম্মতিতেই আনসা ও শাহিনের বাগদান হয়।

শাহিনের হবু স্ত্রী আনসা লন্ডনে পড়াশোনা করছেন। ডাক্তারি পড়ুয়া আনসাকে একাধিকবার ক্রিকেট মাঠে দেখা গিয়েছে। বাবা ও হবু স্বামীর হয়ে গলা ফাটিয়েছেন বেশ কয়েকবার। তবে হাঁটুর চোটে আক্রান্ত শাহিন এখনই ক্রিকেট খেলতে পারবেন না। ধীরে ধীরে সেরে উঠলেও সম্পূর্ণ সুস্থতার আগে মাঠের লড়াইয়ে নামতে চান না তারকা এ পেসার।

নিউজটি শেয়ার করতে নিচের বাটনগুলোতে চাপ দিন

Facebook
Twitter
WhatsApp
LinkedIn
Print

আপনার মতামত প্রকাশ করুন

এ বিভাগের আরো খবর

ফেসবুক পেজে লাইক দিন

বিভাগীয় সংবাদ