রহিমা বেগম অপহরণ মামলার ৪ আসামির জামিন

মরিয়ম মান্নানের মা রহিমা বেগম অপহরণ মামলার চার আসামিকে জামিন দিয়েছেন আদালত। মঙ্গলবার (৪ অক্টোবর) দুপুরে খুলনা মহানগর দায়রা জজ আদালতের বিচারক মাহমুদা খাতুন তাদের জামিনের আদেশ দেন। একই সঙ্গে মামলার তদন্ত রিপোর্ট না আসা পর্যন্ত তাদের জামিন বহালের নির্দেশনা দেওয়া হয়।

জামিনপ্রাপ্তরা হলেন- রফিকুল ইসলাম পলাশ, মো. মহিউদ্দিন, গোলাম কিবরিয়া ও মো. জুয়েল।

আসামিপক্ষের আইনজীবী তারিক মাহমুদ তারা এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, পূর্ব শত্রুতার জের ধরে আসামিদের বিরুদ্ধে মামলা করা হয়। আসামিরা দীর্ঘদিন কারাগারে রয়েছেন। সার্বিক দিক বিবেচনা করে আসামিদের জামিন দিয়েছেন আদালত। আদালতে তদন্ত প্রতিবেদনের রিপোর্ট দাখিল না হওয়া পর্যন্ত ওই চার আসামির জামিন দেওয়া হয়েছে।

প্রসঙ্গত, গত ২৭ আগস্ট রাতে দৌলতপুর থানার মহেশ্বরপাশার বাণিকপাড়া বাসিন্দা রাহিমা খাতুন বাড়ির নিচে পানি আনতে গিয়ে নিখোঁজ হন। পরে পরিবারের সদস্যরা খোঁজ না পেয়ে প্রথমে থানায় সাধারণ ডায়েরি করেন। পরবর্তীতে রহিমা বেগমের মেয়ে আদুরী বেগম সন্দেহভাজন কয়েকজন আসামির নাম উল্লেখ করে দৌলতপুর থানায় মামলা করেন। মামলায় পুলিশ রহিমা বেগমের স্বামীসহ ছয়জনকে আটক করে। গত ২৪ সেপ্টেম্বর রাতে ফরিদপুরের বোয়ালমারী উপজেলার সৈয়দপুর গ্রামের জনৈক কুদ্দুস মোল্লার বাড়ি থেকে রহিমা বেগমকে উদ্ধার করা হয়।

নিউজটি শেয়ার করতে নিচের বাটনগুলোতে চাপ দিন

Facebook
Twitter
WhatsApp
LinkedIn
Print

আপনার মতামত প্রকাশ করুন

এ বিভাগের আরো খবর

ফেসবুক পেজে লাইক দিন

বিভাগীয় সংবাদ