এস এম শামীমের সর্বোচ্চ শাস্তি চেয়ে মানববন্ধন

:: সুনামগঞ্জ জেলা প্রতিনিধি ::

দিরাই-শাল্লার সংসদ ডক্টর জয়া সেনগুপ্তাকে নিয়ে কটাক্ষকারী এস এম শামীমের বিরুদ্ধে একটি বিশাল মানববন্ধন করেছেন শাল্লার সর্বস্তরের জনগণ। মানববন্ধনে এক সুরে সবাই তার সর্বোচ্চ শাস্তির দাবি জানিয়েছেন। মানববন্ধনে বক্তারা বলেন কুলাঙ্গার এস এম শামীম কাদের আশ্রয়ে এসব দেশ বিরোধী কাজ করে আসছে রিমান্ডে এনে তাকে জিঙ্গাবাদ করা হউক।

শাল্লা থানা পুলিশকে ধন্যবাদ জানিয়ে বক্তারা বলেন শাল্লা থানা পুলিশ এস এম শামীমকে অতি দ্রুত গ্রেফতার করতে সক্ষম হয়েছেন। বক্তাতারা আরো বলেন এই এস এম শামীম আওয়ামী লীগের আশ্রয়- প্রশ্রয়ে জামাত-শিবিরের গুপ্তচর হিসেবে দীর্ঘদিন যাবত দেশ বিরোধী কাজ করে আসছে। শুধু তাই নয়, আওয়ামীলীগের পদদারী নেতাদের টার্গেট করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে কুৎসা রটিয়ে সম্মানহানি করা তাঁর কাজ। এসব কুৎসা রটনা করতে গিয়ে একাধিকবার শাল্লার সাধারণ জনগণের তোপের মুখে পড়তে হয়েছে এস এম শামীমকে। ২০ ফেব্রুয়ারী দুপুর ১২ টায় উপজেলা কেন্দ্রীয় শহীদ প্রাঙ্গণে মানববন্ধনটি পালন করা হয়।

আওয়ামী লীগ নেতা ও ৪নং শাল্লা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান জামান চৌধুরী ফুল মিয়ার সভাপতিত্বে ও স্বেচ্ছাসেবক লীগের সদস্য সচিব অজয় তালুকদারের পরিচালনায় উক্ত মানববন্ধনে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রান্টু লাল দাস নান্টু,প্রচার সম্পাদক নওশের মনির, সহ-দফতর সম্পাদক অরিন্দম চৌধুরী সাগর, উপজেলা কৃষক লীগের সাবেক সভাপতি কাজল কান্তি চৌধুরী, স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক সেলিম মিয়া, সাবেক সাধারণ সম্পাদক এনামুল বারী লেলিন, সাংগঠনিক সম্পাদক মিহির কান্তি রায়, ৩নং বাহাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি পিযুজ কান্তি দাস,যুবলীগ নেতা তফসির আলম চৌধুরী, যুবলীগ নেতা অরিন্দম চৌধুরী অপু, কৃষক লীগের সদস্য সচিব হাবিবুর রহমান হাবীব,যুগ্ম সম্পাদক শুধাকর দাস, স্বেচ্ছাসেবক লীগের সদস্য রাফিজুল ইসলাম, মোঃ হুমায়ুন আহমেদ, অমল তালুকদার, আওয়ামী লীগ নেতা, আবু বক্কর সিদ্দিক, ইকরামুল হোসেন সহ প্রমূখ।

উল্লেখ্য১১ ফেব্রুয়ারী আনুমান সন্ধা ৭টায় দিরাই-শাল্লার আসনের সংসদ সদস্য ডক্টর জয়া সেনগুপ্তাকে নিয়ে কটাক্ষ করে ফেসবুকে বাজে একটি পোস্ট করেন জামাত-শিবিরের সাবেক কর্মী ও সিলেট জেলা বঙ্গবন্ধু তথ্য ও প্রযুক্তি লীগের সভাপতি এস এম শামীম। পরে ১২ ফেব্রুয়ারী শাল্লা উপজেলা যুবলীগ নেতা অরিন্দম চৌধুরী

নিউজটি শেয়ার করতে নিচের বাটনগুলোতে চাপ দিন

Facebook
Twitter
WhatsApp
LinkedIn
Print

আপনার মতামত প্রকাশ করুন

এ বিভাগের আরো খবর

ফেসবুক পেজে লাইক দিন

বিভাগীয় সংবাদ