মেজর জিয়া বঙ্গবন্ধুকে হত্যা করেছে: মির্জা আজম

বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন ছিল এই দেশকে সোনার বাংলা গড়ার। মেজর জিয়া জাতির জনক বঙ্গবন্ধু সহ তার পবিবারের সকলকে হত্যা করেছে। মেজর জিয়া বঙ্গবন্ধুর সেই স্বপ্ন বাস্তবায়ন করতে দেয়নি । দেশের বাহিরে থাকায় ভাগ্যগুনে বেচে যান বঙ্গবন্ধুর দুই কন্যা। শক্ত হাতে আওয়ামী লীগের হাল ধরেছেন বঙ্গবন্ধু কন্যা বর্তমান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা। বঙ্গবন্ধুর স্বপ্ন ছিল এই দেশকে সোনার বাংলা গড়ার। সেই স্বপ্ন বাস্তবায়নের জন্য বর্তমান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা কাজ করে যাচ্ছেন।

আজ বুধবার বিকালে মানিকগঞ্জের ঘিওর ডি.এন উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি এ কথা বলেন।

আগামী নির্বাচন হবে স্বাধীনতার পক্ষে নির্বাচন।বিএনপি-জামায়াতের বিরুদ্ধে নির্বাচন । বিএনপি জামায়াত জোট সরকার ক্ষমতায় থাকা কালে দুর্নীতিতে দুইবার চ্যাম্পিয়ন হয়েছিল। মুক্তিযোদ্ধাদের যুদ্ধের মাধ্যমে স্বাধীনতার মাধমে একটি দেশ পেয়েছি। বঙ্গবন্ধুর স্বপ্ন ছিল এলাকার উন্নয়ন, এলাকার উন্নয়ন হলে বঙ্গবন্ধু সোনার বাংলাদেশে পরিনিত হবে। বঙ্গবন্ধু সোনার বাংলা গড়তে হলে গ্রাম হবে শহর । শহরের যতো উন্নয়ন গ্রামে পৌছে দিতে বঙ্গবন্ধু কন্যা সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘরে ঘরে বিদ্যুত,রাস্তাঘাট ,ব্রিজ কালভার্ট,স্কুল-কলেজের ভবন সহ ব্যাপক উন্নয়ন করেছে।

তিনি আরও বলেন, উন্নয়নের ধারা অব্যাহত রাখতে এগিয়ে নিতে হবে। উন্নয়নের ধারা এগিয়ে নিতে আগামী নির্বাচনে নৌকায় ভোট দিতে হবে। বিএনপি-জামায়াতের বিরুদ্ধে মুক্তিযুদ্ধে পক্ষের শক্তিকে ঐক্য বন্ধ হয়ে কাজ করতে হবে। স্বাধীনতা ও গনতন্ত্র রক্ষায় সবাইকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে। সম্মেলনের মাধ্যমে আওয়ামী লীগ শক্তিশালী হলে আগামী নির্বাচনে নৌকার বিজয় সুনিশ্চিত করতে। নৌকার প্রার্থী বিজয় হলে বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা আবার প্রধানমন্ত্রী হবে। দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হলে শেখ হাসিনাকে আবার প্রধানমন্ত্রী বানাতে হবে। সকল নেতাকর্মীদের ঐক্যবদ্ধ ভাবে দলের ও নৌকার পক্ষে কাজ করতে হবে ।ঘিওর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান হাবিবুর রহমান হাবিব এর সভাপতিত্বে এবং উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল আলীম মিন্টু এর সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য মো. সাহাবুদ্দিন ফরাজী,মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ও জাতীয় ক্রিকেট বোর্ডের পরিচালক আলহাজ্ব এ এম নাঈমুর রহমান দুর্জয়।

সম্মেলন উদ্বোধন করেন মানিকগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি ও মানিকগঞ্জ জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ অ্যাড. গোলাম মহীউদ্দীন।

প্রধান বক্তা ছিলেন,জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও জজ কোর্টের পিপি বীর মুক্তিযোদ্ধা অ্যাড. আব্দুস ছালাম।

এছাড়া বক্তব্য রাখেন, মানিকগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও উপজেলা চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা অ্যাড. আব্দুল মজিদ ফটো, যুগ্ম সাধারন সম্পাদক সুলতানুল আজম খান আপেল, অ্যাড. বাদরুল ইসলাম বাবলু, কাজী এনায়েত হোসেন টিপু,সাংগঠনিক সম্পাদক তায়েবুর রহমান টিপু, জেলা আওয়ামী যুবলীগের আহবায়ক ও পৌর সভার প্যানেল মেয়র আব্দুর রাজ্জাক রাজা, সেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক আবুল বাশার, জেলা ছাত্রলীগের সভাপতি সিফাত কৌরাইশী সুমন,সাধারন সম্পাদক রাজিদুল ইসলাম প্রমূখ।

নিউজটি শেয়ার করতে নিচের বাটনগুলোতে চাপ দিন

Facebook
Twitter
WhatsApp
LinkedIn
Print

আপনার মতামত প্রকাশ করুন

এ বিভাগের আরো খবর

ফেসবুক পেজে লাইক দিন

বিভাগীয় সংবাদ