কেন্দ্রে গিয়ে ভোট দেবেন, প্রমাণ করবেন দেশে গণতন্ত্র আছে: প্রধানমন্ত্রী

কেন্দ্রে গিয়ে ভোট দেওয়ার আহ্বান জানিয়ে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, নির্বাচন যেন না হয় সেজন্য এখনো ষড়যন্ত্র চলছে। বিএনপি নিজেরা নির্বাচনে যাবে না, অন্যদেরও ভোট দিতে দেবে না। তারা জনগণের ভোটের অধিকার কেড়ে নিতে চায়। সবাই শান্তিপূর্ণ থাকবেন। কেন্দ্রে গিয়ে ভোট দেবেন। প্রমাণ করবেন দেশে গণতন্ত্র আছে।

আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, জ্বালাও-পোড়াও-খুন, বিএনপির একমাত্র গুণ। বৃহস্পতিবার (৪ জানুয়ারি) বিকেলে নারায়ণগঞ্জ শহরের ইসদাইর এলাকায় একেএম শামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্স মাঠে আয়োজিত নির্বাচনী জনসভায় তিনি এ কথা বলেন।

শেখ হাসিনা বলেন, বিএনপি থাকলে দেশ পিছিয়ে যায়। আওয়ামী লীগ থাকলে দেশ এগিয়ে যায়। আওয়ামী লীগ ক্ষমতায় এসে জনগণের কল্যাণে কাজ করে। নির্বাচন এলেই বিএনপি আগুন সন্ত্রাস করে মন্তব্য করে সরকারপ্রধান বলেন, জ্বালাও-পোড়াও মানুষ খুন বিএনপি জামায়াতের তিন গুণ।

তিনি বলেন, বিএনপি আর নির্বাচনে আসতে চয় না। তারা নির্বাচনে আসতে ভয় পায়। যার জন্য তারা সন্ত্রাস করছে। আপনারা জানেন ২০১৪ সালের নির্বাচন বন্ধ করার জন্য ২০১৩ থেকেই অগ্নিসংযোগ সন্ত্রাস শুরু করে। তিন হাজারের বেশি মানুষকে তারা পুড়িয়েছে। তার মধ্যে ৫০০ মানুষ মারা গেছে। জ্বালাও-পোড়াও-খুন, বিএনপির একমাত্র গুণ।

২০০৮ সালের নির্বাচনে হেরে যাওয়ার পর থেকেই বিএনপি ভোটে আসতে ভয় পায় উল্লেখ করে আওয়ামী লীগ সভাপতি বলেন, বিএনপি থাকলে দেশ পিছিয়ে যায়। আওয়ামী লীগ থাকলে দেশ এগিয়ে যায়। আওয়ামী লীগ ক্ষমতায় এসে জনগণের কল্যাণে কাজ করে।

এর আগে বিকেল সোয়া ৩টা সময় প্রধানমন্ত্রী জনসভায় আসেন। এ সময় নেতাকর্মীরা তাকে স্লোগানে স্লোগানে বরণ করে নেন। প্রধানমন্ত্রীও হাত নেড়ে জনসভাস্থলে উপস্থিত জনতাকে শুভেচ্ছা জানান।

দলীয় সূত্রে জানা গেছে, সর্বশেষ ২০০৮ সালে নবম জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষ্যে নারায়ণগঞ্জ শহরের ওসমানী পৌর স্টেডিয়ামে নির্বাচনী জনসভায় আসেন আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা।

নিউজটি শেয়ার করতে নিচের বাটনগুলোতে চাপ দিন

Facebook
Twitter
WhatsApp
LinkedIn
Print

আপনার মতামত প্রকাশ করুন

এ বিভাগের আরো খবর

ফেসবুক পেজে লাইক দিন

বিভাগীয় সংবাদ