মানিকগঞ্জে ৫০ লক্ষাধিক টাকার হেরোইন উদ্ধার, গ্রেপ্তার ২

মানিকগঞ্জের সিংগাইর উপজেলায় ৫০ লক্ষাধিক টাকার হেরোইন উদ্ধার করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। এ সময় মাদক ব্যবসায় জড়িত থাকার অভিযোগে দুইজনকে গ্রেপ্তার করা হয়েছে।

সোমবার (২৫ জুলাই) সকালে পুলিশ সুপার মোহাম্মদ গোলাম আজাদ খান বিষয়টি নিশ্চিত করেন।

গ্রেপ্তারকৃতরা হলেন- উপজেলার গাড়াদিয়া গ্রামের হামেদা বেগম (২৯) এবং তার সহযোগী সদর উপজেলার মিতরা গ্রামের জসিম উদ্দিন (৩২)।

পুলিশ জানায়, দীর্ঘদিন ধরে উপজেলায় হেরোইনের ব্যবসা করে আসছিলেন হামেদা বেগম। এর আগেও মাদকসহ তিনি গ্রেপ্তার হয়েছিলেন। তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একাধিক মামলা রয়েছে। তার সহযোগী হিসেবে কাজ করেন জসিম। গোপন সংবাদের ভিত্তিতে গতকাল রোববার দিবাগত রাত ১২টার দিকে হামেদার বাড়িতে অভিযান চালায় জেলা ডিবি পুলিশের একটি দল। এ সময় তার বাড়ি থেকে ৫০৫ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়। যার বাজার মূল্য ৫০ লাখ ৫০ হাজার টাকা। এ সময় হামেদা ও জসিমকে ওই বাড়ি থেকে আটক করা হয়। তাদের কাছ থেকে হেরোইন বিক্রির তিন হাজার টাকা উদ্ধার করা হয়।

জেলা ডিবি পুলিশের পরিদর্শক মোহাম্মদ মোশাররফ হোসেন বলেন, গ্রেপ্তার হামেদার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একাধিক মামলা রয়েছে, যা আদালতে বিচারাধী। গ্রেপ্তার দুজনের বিরুদ্ধে নতুন করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে আরেকটি মামলা করা হয়েছে।

নিউজটি শেয়ার করতে নিচের বাটনগুলোতে চাপ দিন

Facebook
Twitter
WhatsApp
LinkedIn
Print

আপনার মতামত প্রকাশ করুন

এ বিভাগের আরো খবর

ফেসবুক পেজে লাইক দিন

বিভাগীয় সংবাদ