মঙ্গলবার জানা যাবে নতুন অধিনায়কের নাম

তামিম ইকবালের নেতৃত্ব থেকে সরে দাঁড়ানোর পর বাংলাদেশ ওয়ানডে দলের নতুন অধিনায়ক কে হবেন সেটা নিয়ে চলছে জোর গুঞ্জন। দেশের ভক্ত-সমর্থকদের কাছে অবশ্য অধিনায়ক হওয়ার দৌড়ে এগিয়ে আছেন সাকিব আল হাসান। এছাড়া আলোচনায় আছেন উইকেটকিপার ব্যাটার লিটন দাস ও অলরাউন্ডার মেহেদী হাসান মিরাজও। কিন্তু বিসিবির ভাবনায় আসলে কে?

বিসিবি সূত্রে জানা গেছে, আগামীকাল মঙ্গলবার (৮ আগস্ট) দুপুরে মিরপুর শেরে-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে বিসিবির জরুরী বোর্ড মিটিং হবে। এই বোর্ড মিটিংয়ের মূল এজেন্ডা থাকছে অধিনায়ক ইস্যু। মূলত এশিয়া কাপ এবং বিশ্বকাপের অধিনায়ক কে হবেন সেই বিষয়েই বোর্ড মিটিং ডাকা হয়েছে।

সাবেক ক্রিকেটার কিংবা ক্রীড়াবোদ্ধা সবার ভোট সাকিবের পক্ষে। সম্প্রতি গণমাধ্যমের মুখোমুখি হয়ে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন বলেছিলেন, ‘সাকিবের নাম আসা তো অবশ্যম্ভাবী। এটা তো আবশ্যিক পছন্দ। কিন্তু আপনি কি বলতে পারেন দুই বছর খেলবে সাকিব? জানি না তো? ওর পরিকল্পনা, ওর সাথেও তো বসতে হবে। আমরা একটু জেনে নেই। এটা নিয়ে কথাবার্তা বলতে হবে। বোর্ডের সবার সঙ্গে কথা বলতে হবে। ক্রিকেটারদের সঙ্গে কথা বলতে হবে। তবে এটা ঠিক, সবচেয়ে সহজ হচ্ছে সাকিবকে করে দেওয়া। এটাতে কোনো সমস্যা নেই।’

সাকিব ছাড়াও অধিনায়কত্বের আলোচনায় আছেন লিটন দাস ও মেহেদী হাসান মিরাজ। তবে মেগা দুটি টুর্নামেন্টে বাংলাদেশের কান্ডারি কে হচ্ছেন জানা যেতে পারে আগামীকালই। এছাড়া আসন্ন এশিয়া কাপের প্রাথমিক দলও দেওয়া হতে পারে এদিন।

নিউজটি শেয়ার করতে নিচের বাটনগুলোতে চাপ দিন

Facebook
Twitter
WhatsApp
LinkedIn
Print

আপনার মতামত প্রকাশ করুন

এ বিভাগের আরো খবর

ফেসবুক পেজে লাইক দিন

বিভাগীয় সংবাদ