বাংলাদেশি স্বামীসহ সেই ভারতীয় নারী গ্রেপ্তার

প্রেমের টানে ভারতে স্বামী-সন্তান রেখে বাংলাদেশে ছুটে এসে বিয়ে করা ভারতীয় নারী নার্গিসা বেগম (৩০) ও তার বাংলাদেশি স্বামী জুয়েল সরকারকে (২৬) গ্রেপ্তার করেছে সিরাজগঞ্জের উল্লাপাড়া মডেল থানা পুলিশ।

নার্গিসার ভারতীয় সাবেক স্বামী মীর ফজলুর রহমানের মামলার প্রেক্ষিতে মঙ্গলবার (১ আগস্ট) সকালে উপজেলার বালসাবাড়ী গ্রামের দাঁদপুর থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন সিরাজগঞ্জের সহকারী পুলিশ সুপার (উল্লাপাড়া সার্কেল) অমৃত সূত্রধর।

মঙ্গলবার দুপুরে এই দম্পতিকে আদালতের মাধ্যমে সিরাজগঞ্জ জেলা কারাগারে পাঠানো হয়েছে। এর আগে গত ৩০ জুলাই তাদের বিরুদ্ধে মামলা করেন নার্গিসার সাবেক স্বামী মীর ফজলুর রহমান।

উল্লাপাড়া মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নজরুল ইসলাম বলেন, বাংলাদেশে এসে প্রেমিককে বিয়ে করা ভারতীয় নাগরিক নার্গিসার সাবেক স্বামী ভারতীয় নাগরিক মীর ফজলুর রহমানের করা প্রতারণা ও অর্থ আত্মসাৎ মামলায় এই দম্পতিকে গ্রেপ্তার করা হয়েছে। নার্গিসার বিরুদ্ধে ভারতীয় স্বামী মীর ফজলুর রহমানের সঙ্গে বৈবাহিক সম্পর্ক রেখেই বাংলাদেশের প্রেমিক জুয়েল রানাকে বিয়ে করার অভিযোগ রয়েছে। এছাড়াও তার ভারতীয় স্বামীর নিকট থেকে নগদ টাকা ও স্বর্ণালংকার চুরি করে পালিয়ে আসার অভিযোগে মামলা রয়েছে।

সহকারী পুলিশ সুপার (উল্লাপাড়া সার্কেল) অমৃত সূত্রধর বলেন, গত ৩০ জুলাই নার্গিসার সাবেক স্বামী ভারতীয় নাগরিক মীর ফজলুর রহমান তার স্ত্রী ও স্ত্রীর বর্তমান স্বামীর বিরুদ্ধে প্রতারণা, অর্থ আত্মসাৎ ও তিনি এখানে আসলে তাকে ভয়ভীতি প্রদর্শন করার অভিযোগে থানায় মামলা দায়ের করেছেন। সেই মামলাতেই তাদেরকে গ্রেপ্তার করা হয়েছে।

প্রসঙ্গত, গত ১ জুন প্রেমের টানে নাইসা মল্লিক (২৬) নামে এই ভারতীয় তরুণী সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার বালসাবাড়ী গ্রামের এসে প্রেমিক জুয়েল সরকারের (২৪) সঙ্গে ঘর বাঁধেন। এরপর গত ২২ জুন স্ত্রী নার্গিসা বেগমকে ফিরে পেতে ভারত থেকে সিরাজগঞ্জের উল্লাপাড়ায় ছুটে আসেন তার স্বামী ফজলুর রহমান মীর। তবে স্ত্রী যেতে রাজি না হওয়ায় ভারতে ফিরে যান তিনি।

নিউজটি শেয়ার করতে নিচের বাটনগুলোতে চাপ দিন

Facebook
Twitter
WhatsApp
LinkedIn
Print

আপনার মতামত প্রকাশ করুন

এ বিভাগের আরো খবর

ফেসবুক পেজে লাইক দিন

বিভাগীয় সংবাদ